আসানসোলের কাছে বিজেপির কার্যালয়ে আগুন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসানসোলের কাছে বিজেপির কার্যালয়ে আগুন

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), আসানসোল, ১৩/০১/২০২০ :  গতকাল গভীর রাতে কেউ বা কারা আসানসোলের কাছে বিজেপির কার্যালয়কে আগুন লাগিয়ে দিয়েছে। ওই কার্যালয় আগুনে পুড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গিয়েছে এবং ঘরটির ভিতরে থাকা সব আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গিয়েছে। 
বিজেপির এই দলীয় কার্যালয়টি ছিল আসানসোলের বারাবনি বিধানসভার অন্তর্গত আছড়া গ্রামে। সেখানেই গতকাল গভীর রাতে অজ্ঞাত পরিচয় কেউ বা কয়েকজন এসে বিজেপির এই কার্যালয়টিতে  আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায়; নিমেষে গোটা কার্যালয় দাউ দাউ করে জ্বলতে থাকে। গভীর রাতে ঘটনাটি ঘটায় ওই কার্যালয়ের ভিতরে থাকা কোনো জিনিসপত্র বের করে আনা  যায় নি।
বিজেপি এই ঘটনায় অভিযোগের আঙ্গুল তুলেছে তৃণমূলের দিকে। বিজেপির বক্তব্য, "এই এলাকায় গরিব মানুষদের  কম্বল বিতরণ অনুষ্ঠান করা হয়েছিল, গোটা জেলাতেই বিজেপির প্রভাব বেড়ে যাচ্ছে দেখেই তৃণমূলের গুন্ডারা দলীয় কার্যালয়ে আগুন লাগিয়েছে। আগুন লাগার পরেই পুলিশে খবর দেওয়া হলেও পুলিশ অনেক দেরিতে পৌঁছেছে ঘটনাস্থলে।" বিজেপির অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages