ইনস্ট্রাগ্রামে দেশবাসীকে শুভেচ্ছা আয়ুষ্মানের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইনস্ট্রাগ্রামে দেশবাসীকে শুভেচ্ছা আয়ুষ্মানের

Share This
 বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, ২৬/০১/২০২০ : প্রজাতন্ত্র দিবসের আনন্দ থেকে পিছিয়ে নেই বলিউডের সদাব্যস্ত অভিনেতারাও। আজ সকাল থেকেই দেশের তাবড় অভিনেতারা টুইটার কিংবা ইনস্ট্রাগ্রামে দেশের মানুষকে ৭১তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।
তার মধ্যে সবচেয়ে বেশি লাইক কুড়িয়েছে অভিনেতা আয়ুষ্মান খুরানার ইন্সট্রাগ্রামের পোস্টটি। যেখানে দেখা যাচ্ছে, আয়ুষ্মান দুহাতে দুখানা  পতাকা ধরে রয়েছেন যার মধ্যে একটি হল দেশের জাতীয় পতাকা, এবং তিনি  দেশবাসীকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাচ্ছেন। ইনস্ট্রাগ্রামে এই ছবি পোস্ট করে আয়ুষ্মান লিখেছেন, " সাম্যতার জয়  হোক, চলো এই বছরটিকে আমরা এমন ভাবে গড়ে তুলি যাতে আমরা চতুর্দিকে ছড়িয়ে পড়তে পারি , সবকিছু সমানভাবে ভাগ করে নিতে পারি  এবং ভালবাসা আদায় করে নিতে পারি।"
আসলে আয়ুষ্মান খুরানার নতুন একটি ছবি রিলিজ হতে চলেছে, যার নাম 'শুভ মঙ্গল, জাদা সাবধাণ'। যেটি সমলিঙ্গ দম্পতিকে নিয়ে একটি হাসির গল্প। এই ছবিটি আসলে ২০১৭ সালে মুক্তি পাওয়া 'শুভ মঙ্গল সাবধান' ছবিটির সিকুয়েল। সম্ভবত নিজের আসন্ন ছবির প্রসঙ্গ টেনেই আয়ুষ্মান ইনস্ট্রাগ্রামে তাঁর পোস্টটি দিয়েছেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages