করোনা ভাইরাস নিয়ে ভুল তথ্য দিলে পোস্ট মুছে দেবে ফেসবুক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা ভাইরাস নিয়ে ভুল তথ্য দিলে পোস্ট মুছে দেবে ফেসবুক

Share This
আন্তর্জাতিক


আজ খবর (বাংলা), ক্যালিফোর্নিয়া, আমেরিকা, ৩১/০১/২০২০ :  করোনা ভাইরাস নিয়ে কেউ যদি কোনো রকম ভুল তথ্য ফেসবুকে ছড়ানোর চেষ্টা করে, তাহলে ফেসবুক নিজেই সেই পোস্ট মুছে দেবে বলে জানিয়ে দিল ফেসবুক কর্তৃপক্ষ।
এই মুহর্তে বিশ্বের কোটি কোটি মানুষ প্রতি নিয়ত চোখ রেখে চলেছে ফেসবুকে। সেখানে প্রতি নিয়ত হাজারো বিষয় নিয়ে চলছে মতের আদান প্রদান। প্রায়ই দেখা যায় ফেসবুকে কেউ কেউ ইচ্ছাকৃতভাবে ফেক নিউজ ছেড়ে দিচ্ছে, আর বেশ কিছু লোক অজান্তেই সেগুলিকে শেয়ার  করে দিচ্ছে নিজেদের টাইম লাইনে, নিজেদের বন্ধুদের কাছে অথবা কোনো গ্রূপে । যেখানে নিমেষের মধ্যেই সেই বার্তা ছড়িয়ে যাচ্ছে কয়েক লক্ষ  মানুষের মধ্যে।
করোনা ভাইরাস নিয়ে এমনিতেই চরম আতঙ্ক ছড়িয়েছে বিশ্বের বেশ কয়েকটি দেশে। ভারতেও ধরা পড়েছে এই মারাত্মক করোনা ভাইরাস। তাই ফেসবুকের মাধ্যমে যাতে এই আতঙ্ক আর না ছড়িয়ে পরে, তার জন্যে এই রকম একটি সিদ্ধান্ত নিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ, বলে জানতে পারা গিয়েছে। সুতরাং, করোনা ভাইরাস সম্পর্কে যদি কারোর সঠিক ধারণা না থাকে তাহলে ফেসবুকে তা পোস্ট বা শেয়ার না করাই উচিত হবে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages