লুধিয়ানা থেকে বন্ দপ্তর উদ্ধার করল শম্বর (দেখুন ভিডিও) - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লুধিয়ানা থেকে বন্ দপ্তর উদ্ধার করল শম্বর (দেখুন ভিডিও)

Share This
অফবিট

আজ জখবর (বাংলা), লুধিয়ানা, পাঞ্জাব, ৩০/০১/২০২০ : হঠাৎ করেই লোকালয়ে চলে এসেছে একটি শম্বর। লুধিয়ানার রাস্তায় ইতস্তত ঘুরে বেড়াচ্ছে সে, সাধারণ মানুষ ভিড় জমিয়েছে তাকে দেখতে। শম্বরটি  তখন এবাড়ির চৌহদ্দি পার করে অন্য্ বাড়ির আঙিনায় গিয়ে ঢুকে পড়ছে। 
কচিকাঁচারা তার পিছন পিছনে দৌড়াচ্ছে, আর সাধারণ মানুষকেও দৌড় করাচ্ছে শম্বরটি। মোবাইল ফোনে ফটো তোলার হিড়িক পড়ে গেল শহর জুড়ে। এরকম দৃশ্য তো আর রোজ রোজ দেখা যায় না !
খবর পেয়ে ঘটনাস্থলে এল বন্ দপ্তর। প্রথমে নাইলনের মশারি দিয়ে ধরতে গিয়েও কোনো কাজ হল না, রীতিমত সবাইকে ড্রিবল করে পালালো শম্বরটি। শেষমেশ বন দপ্তরের অফিসাররা জাল দিয়ে ধরে ফেললেন তাকে, তারপর নিয়ে চলে গেলেন বনের পথে তাকে ছেড়ে দিতে, কিন্তু সবচেয়ে ভাল লাগল যে বিষয়টি, সেটি হল বন্ দপ্তরকে স্থানীয় মানুষের সহায়তা। কোনোভাবেই এই বন্যপ্রাণের কোনো ক্ষতি হাতে দেয়নি লুধিয়ানার মানুষ, বরং শম্বরটিকে অক্ষতভাবে ধরতে বন্ দপ্তরকে ক্রমাগত সহযোগিতা করে গিয়েছেন তাঁরা।

সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages