তেলের ট্যাঙ্কে ফুটো, বড় দুর্ঘটনা এড়ালো ইন্ডিগো - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তেলের ট্যাঙ্কে ফুটো, বড় দুর্ঘটনা এড়ালো ইন্ডিগো

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), মুম্বই, ০২/০১/২০২০ : আকাশের মাঝপথে তেল লিক করতে শুরু করায় সিঙ্গাপুরগামী ইন্ডিগোর একটি বিমানকে তড়িঘড়ি নামিয়ে দেওয়া হয় নাগপুরে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে গতকাল।
বছরের প্রথম দিনেই একটি বড়সড় বিমান দুর্ঘটনাথেকে বেঁচেই গেলেন যাত্রীরা। গতকাল মুম্বই থেকে সিঙ্গাপুর যাচ্ছিল ইন্ডিগোর একটি বিমান, 6E 19 নম্বরের ওই বিমান মুম্বইয়ের সান্তাক্রুজ বিমান বন্দর থেকে ওড়ে, কিন্তু কিছুদূর যাওয়ার পরেই পাইলট  বুঝতে পারেন তেলের ট্যাংক ফুটো হয়ে সব বেরিয়ে যাচ্ছে, জ্বালানি শেষ হয়ে এসেছে। সঙ্গে সঙ্গে তিনি এয়ার ট্র্যাফিক কন্ট্রোলে যোগাযোগ করেন, আপৎকালীন ব্যবস্থায় বিমানটিকে নাগপুরের বিমান বন্দরে নামিয়ে আনা হয়। সব যাত্রীকে বাইরে নিয়ে আসা হয়। পরে অন্য বিমানে করে যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়।
ইন্ডিগোর তরফ হেকে আজ এই ঘটনার কথা স্বীকার করে নেওয়া হয়েছে। বিমানটিকে পরীক্ষা নিরীক্ষা এবং মেরামতির জন্যে পাঠানো হয়েছে। কিন্তু আকাশে থাকাকালীন যদি পাইলট ঠিক সময়ে জ্বালানি নেই, তা বুঝতে না পারতেন বা বুঝতে দেরি হয়ে যেত তাহলে বড়সড় বিপদ ঘটতে পারত  বিমানে থাকা যাত্রীদের। ইন্ডিগোর তরফ থেকে জানানো হয়েছে, "প্রত্যেক যাত্রীকে অন্য একটি বিমানে করে গন্তব্যে পৌঁছে দেওয়া হয়েছে। এর জন্যে যাত্রীদের ৫ ঘন্টা দেরি হয়েছে, পুরো ঘটনাটির জন্যে আমরা দু:খিত।" 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages