প্রজ্ঞাকে রহস্যজনক চিঠি পাঠিয়ে গ্রেপ্তার চিকিৎসক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রজ্ঞাকে রহস্যজনক চিঠি পাঠিয়ে গ্রেপ্তার চিকিৎসক

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), ভূপাল, মধ্যপ্রদেশ, ১৮/০১/২০২০ : বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরকে রহস্যজনক চিঠি পাঠিয়ে গ্রেপ্তার হলেন এক চিকিৎসক। আজ ওই চিকিৎসককে মহারাষ্ট্রের নানদেদ  থেকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানতে পারা গিয়েছে। 
গ্রেপ্তার হওয়া ওই চিকিৎসকের নাম ডক্টর সৈয়দ আব্দুল রহমান। এই ডাক্তার নিজের ভাইয়ের নাম করে প্রজ্ঞা ঠাকুরকে একটি প্রতিশোধ নেওয়ার চিঠি দিয়েছিলেন। কিন্তু পুলিশ তদন্ত করে জানতে পারে, ডাক্তারের ভাই কিছুদিন আগে ওই ডাক্তারের বিরুদ্ধে পুলিশে একটি অভিযোগ জমা করেছিলেন, সেটারই বদলা নেওয়ার জন্যে ওই চিকিৎসক নিজের ভাইয়ের নাম ভাঁড়িয়ে প্রজ্ঞা ঠাকুরকে আর একটি জাল চিঠি লিখেছিলেন।
প্রজ্ঞা পুরো বিষয়টি পুলিশকে জানান, পুলিশ সঙ্গে সঙ্গে তদন্তে নামে, তারপর আসল  তথ্য উঠে আসে পুলিশের সামনে। ধৃত ওই ডাক্তারকে ট্রানজিট রিমান্ডে ভূপালে নিয়ে আসা হচ্ছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages