দিল্লী বইমেলার উদ্বোধন হবে আগামীকাল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লী বইমেলার উদ্বোধন হবে আগামীকাল

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০২/০১/২০২০ : আগামীকাল থেকে দিল্লীর প্রগতি ময়দানে শুরু হতে চলেছে ২৮তম  'নিউ দিল্লী বিশ্ব পুস্তক  মেলা - ২০২০'। আগামীকাল উদ্বোধন হবে এবং সাধারণের জন্যে  ৪ তারিখ থেকে শুরু হয়ে এই বই মেলা চলবে আগামী ১২ তারিখ পর্যন্ত। আগামীকাল এই বই মেলার উদ্বোধন করবেন দেশের হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট দপ্তরের মন্ত্রী রমেশ পোখরিয়াল।
প্রগতি ময়দানে প্রতি বছর এই 'নিউ দিল্লী বিশ্ব পুস্তক মেলা'টির আয়োজন করে ন্যাশনাল বুক ট্রাস্ট। গান্ধীবাদী শিক্ষাবিদ গিরীশ্বর  মিশ্র এই অনুষ্ঠানে চিফ গেস্টের আসন অলংকৃত করবেন। দিল্লী পুস্তক মেলার এবারের থিম হল 'গান্ধী'। গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকী হিসেবেই এই থিম রাখা হয়েছে বলে জানা গিয়েছে। এই ব্যাপারে আজ দিল্লীর কনস্টিটিউশন হলে একটি সাংবাদিক বৈঠকের আয়োজনও করা হয়েছিল।
মোট ৬০০রও বেশি প্রকাশক এই পুস্তক মেলায় অংশ নিচ্ছে, স্টল থাকবে মোট ১৩০০; ইংরেজি, বাংলা, হিন্দি, গুজরাটি, মৈথিলী, পাঞ্জাবি, মালয়ালি, সংস্কৃত, সিন্ধি, তামিল, তেলেগু ও  উর্দু ভাষার বইয়ের সম্ভার থাকবে বলে জানা যাচ্ছে। এই বই মেলা রোজ সকাল ১১টা  থেকে রাত্রি ৮টা পর্যন্ত খোলা থাকবে। এই বই মেলায় অন্যান্য আকর্ষণ হিসেবে থাকবে থিম প্যাভিলিয়ন, প্রকাশক ও লেখকদের প্যাভিলিয়ন, সেমিনার হল, ব্রেইল বুকস , সুসজ্জিত  চিলড্রেন্স প্যাভিলিয়ন ও একটি ফরেনার্স প্যাভিলিয়ন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages