পাকিস্তান দূতাবাসের সামনে আজ বিক্ষোভ প্রদর্শন শিখদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তান দূতাবাসের সামনে আজ বিক্ষোভ প্রদর্শন শিখদের

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৪/০১/২০২০ : দিল্লীর পাকিস্তান দূতাবাসের সামনে আজ বিক্ষোভ প্রদর্শন করলেন একদল শিখ সম্প্রদায়ের বেশ কিছু  মানুষ। গতকাল সন্ধ্যায় পাকিস্তানের নানকানা গুরুদোয়ারায়  মুসলিমদের পাথর ছোঁড়ার ঘটনার প্রতিবাদ করতেই দিল্লী শিখ গুরুদোয়ারা  কমিটি ও অকালি দলের নেতৃত্বে প্ল্যাকার্ড হাতে এবং জোড়ালো স্লোগান দিয়ে  বিক্ষোভ প্রদর্শন করলেন শিখ সম্প্রদায়ের মানুষজন। 
গতকাল সন্ধ্যেবেলায় পাকিস্তানের নানকানা গুরুদোয়ারায় একদল পাকিস্তানি দুষ্কৃতী পাথর ছোঁড়ে বলে অভিযোগ উঠেছিল। পাথর ছোঁড়া এই দলের নেতৃত্বে ছিল পাকিস্তানের একটি পরিবার, আর ওই পরিবারেরই একটি ছেলে সেখানকার সংখ্যালঘু শিখ একটি মেয়েকে অপহরণ করেছিল বলে অভিযোগ উঠেছিল। 
অপহৃত মেয়েটির নাম জগজিৎ কাউর, এবং সে ওই নানকানা গুরুদোয়ারার পন্থীর মেয়ে। আর তার জন্যেই গতকাল সন্ধ্যেবেলায় ওই গুরুদোয়ারায় পাথর ছোঁড়া হয়েছিল বলে অভিযোগ উঠেছে। প্রসঙ্গত উল্লেখ্য, এই নানকানা গুরুদোয়ারা শিখ সম্প্রদায়ের কাছে একটি তীর্থের  সমান, আর এখানেই জন্মগ্রহন করেছিলেন শিখ ধর্মের প্রবর্তক গুরু নানক।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages