ভারতেও মিলল করোনা ভাইরাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতেও মিলল করোনা ভাইরাস

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ৩০/০১/২০২০ :  ভারতে এতদিন সন্দেহভাজন হলেও করোনা  ভাইরাস রয়েছে এমন রোগী খুঁজে পাওয়া যায় নি, কিন্তু আজ দেশের স্বাস্থ্য মন্ত্রক জানিয়ে দিল ভারতের একজনের শরীরে পাওয়া গিয়েছে করোনা  ভাইরাস।
যার শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে, সে এক ছাত্র, বাড়ি কেরালায়। এই ছাত্রটি চীনের হুয়ান বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছিল। অসুস্থ হয়ে সে বাড়ি ফিরে আসে; ডাক্তারি পরীক্ষায় তার দেহে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ  জানিয়েছে, ছাত্রটির শারীরিক অবস্থা একটু ভাল এবং সে স্থিতিশীল। চিকিৎসকদের একটি বোর্ড তাকে আইসোলেশন ওয়ার্ডে আলাদাভাবে রেখে সর্বক্ষণ নিরীক্ষণ করছে।
গত সপ্তাহে নেপাল সরকার জানিয়েছিল তাদের দেশেও এক ছাত্রের শরীরে করোনা  ভাইরাস পাওয়া গিয়েছে, ছাত্রটি চীনের হুয়ানে পড়াশুনা করত।  গত পরশুদিন প্রতিবেশী রাষ্ট্র শ্রীলঙ্কাও জানিয়েছিল, তাদের দেশেও একজনের দেহে পাওয়া গিয়েছে করোনা ভাইরাস।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages