রাস্তায় বরফ, বিয়ে করতে যাওয়াই হল না পাত্রের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাস্তায় বরফ, বিয়ে করতে যাওয়াই হল না পাত্রের

Share This
অফবিট
সুনীল কুমার 

আজ খবর (বাংলা), মান্ডি, হিমাচল প্রদেশ, ২০/০১/২০২০: বিয়েবাড়ির অনুষ্ঠান, দুই বাড়িতেই খুশির আনন্দ, মেয়ের বাড়িতে সাজো সাজো  রব, আর কিছুক্ষণ পরেই বর  আসবে। ছেলের বাড়িতেও সবাই প্রস্তুত, বরের ঘোড়া এসে গিয়েছে, ব্যান্ড পার্টির বাজনাওয়ালারা বাজনায় সুর তুলেছে। এতকিছু সত্ত্বেও বিয়ে হয়ে উঠল না। কেননা পাত্রই এখনো পর্যন্ত প্রস্তুত নয়, মানে বর কর্মক্ষেত্র থেকে  যথা সময়ের মধ্যে বাড়িতেই ফিরতে পারল না। আর তাই বিয়েই পিছিয়ে দিতে হল শেষ পর্যন্ত।
হিমাচল প্রদেশের মান্ডি জেলার খেইর গ্রামের বাসিন্দা সুনীল কুমার কাজ করেন সেনাবাহিনীতে, তিনি কর্মরত রয়েছেন কাশ্মীরে। বিয়ে করতে তিনি নিজের গ্রামে ফিরবেন, সেই মত ছুটিও পাওয়া হয়ে গিয়েছে। কিন্তু কাশ্মীরের রাস্তায় এত বরফ পরে রয়েছে যে তিনি আর ফিরতেই পারলেন তাঁর গ্রামে। কাশ্মীরে এখন তুষারপাত রোজকার ঘটনা, কিন্তু সেই তুষারপাতের গেরোয় পরে বিয়ে করতেই যেতে পারলেন না সুনীল কুমার।
সুনীল কুমারের ভাই ভিকি কুমার জানালেন, "দাদার বিয়ের দিন  ছিল ১৬ তারিখ, তুষারপাতের জন্যে দাদা বিমানবন্দর পর্যন্ত পৌঁছাতেই পারেননি, শুধু তাই নয়, খারাপ আবহাওয়ার কারণে বিমান ছাড়তেও পারেনি ওই দিন। বরযাত্রীর প্রসেসনও  বাতিল করতে হয়েছে।"
সুনীল কুমার আগামীকাল গ্রামের বাড়িতে এসে পৌঁছাবেন। আপাতত বিয়ে না হওয়ায়  দুই বাড়ির লোক বসেছেন বৈঠকে। আগামী কিছুদিনের মধ্যে ফের একটি শুভদিন দেখে চারহাত এক করে দেওয়া হবে হবু বড় কনের। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages