রাজ্য বিজেপির সভাপতি পদে বহাল থাকলেন দিলীপ ঘোষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্য বিজেপির সভাপতি পদে বহাল থাকলেন দিলীপ ঘোষ

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ১৬/০১/২০২০ : ফের একবার বিজেপির রাজ্য সভাপতির আসন অলংকৃত করতে চলেছেন দিলীপ ঘোষ; রাজ্য সভাপতি পদে তিনিই ছিলেন, কিন্তু এই পদে তাঁর মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। আজ ফের একবার ওই পদেই দিলীপ ঘোষকে বহাল রাখল বিজেপির শীর্ষ নেতৃত্ব।  
বিগত কয়েক বছর ধরেই দিলীপ ঘোষ রাজ্য বিজেপির সভাপতি হয়ে কাজ করে চলেছেন। তাঁর সময়সীমার মধ্যে পশ্চিমবঙ্গে রাজ্য রাজনীতিতে অনেক পরিবর্তন হয়েছে। রাজ্যের প্রধান বিরোধী মুখ হিসেবে নিজেদের তুলে ধরতে সক্ষম হয়েছে রাজ্য বিজেপি। লোকসভা নির্বাচনে রাজ্যে জিতে আসা আসনের সংখ্যাটাও ২ থেকে বেড়ে ১৮ হয়েছে। রাজ্যে গেরুয়া শিবিরের দাপট বেড়েছে অনেকটাই। কেন্দ্রের বিরোধিতা করে রাজ্যের শাসক দল যে আন্দোলনের ঝড় তোলে, সেই ঝড়ের দাপটকে প্রায়ই সামলাতে হয় বঙ্গ  বিজেপি ব্রিগেডকে। সেখানেও কমবেশি সফল মুখ দিলীপ ঘোষ, আর  তাই হয়ত শীর্ষ নেতৃত্ব এবারেও তাঁর ওপর ভরসা রেখে তাঁকেই আর এক দফার জন্যে সভাপতি মনোনীত করল।
তবে দিলীপ ঘোষের কাছে এবারের লড়াইটা আরও কঠিন বলেই মনে করছে ওয়াকিবহাল মহল, কেননা সামনেই আসছে পুরসভা ভোট এবং আগামী বছর হবে রাজ্যের বিধানসভা ভোট।
আজ ফের একবার রাজ্য বিজেপির সভাপতি মনোনীত হয়ে খুশি দিলীপ ঘোষ নিজেও। তাঁকে আজ মালা পাড়িয়ে বরণ  করে নেন সায়ন্তন বসু, রাহুল সিনহা ও মুকুল রায়ের মত নেতারা। শ্রী মুরলীধর রাও দিলীপ ঘোষের হাতে সভাপতিত্বের সার্টিফিকেট তুলে দেবেন। আগামী ২০২৩ সাল পর্যন্ত দিলীপ ঘোষ রাজ্য বিজেপির সভাপতি হিসেবেই কাজ করবেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages