পুলিশের তালিকায় ঐশী ঘোষের নাম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুলিশের তালিকায় ঐশী ঘোষের নাম

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১০/০১/২০২০ : গত ৫ তারিখে দিল্লীর জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংঘর্ষের ঘটনায় পুলিশ তদন্ত করে দোষীদের চিহ্নিত করেছে, সেই দোষীদের তালিকায় জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে ছাত্র ইউনিয়নের প্রেসিডেন্ট ঐশী ঘোষের নামও  রয়েছে। 
আজ দিল্লীতে এক সাংবাদিক বৈঠকে এই তদন্তের নেতৃত্বে থাকা ডিসিপি জয় তীরকে জানিয়েছেন,"কারা ওই বিশ্ববিদ্যালয়ে হামলা চালিয়েছিল তা আমরা জানতে পেরেছি, তাদেরকে চিহ্নিত করা হয়েছে, খুব শীঘ্রই পুলিশ তাদেরকে জেরা করবে।" পুলিশের চিহ্নিত করা নামের তালিকায় যে নামগুলি রয়েছে সেগুলি হল - চুনচুন কুমার, পঙ্কজ মিশ্র, ভাস্কর বিজয়, ঐশী ঘোষ, প্রিয়া রঞ্জন, দোলন সামন্ত, যোগেন্দ্র ভরদ্বাজ ও বিকাশ প্যাটেল।

দিল্লীর জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংঘর্ষের জন্য পুলিশের বিশেষ দল (SIT) এই ঘটনায় মোট তিনটি অভিযোগের তদন্ত করে দেখছে। আজ অভিযুক্তের তালিকায় থাকা  নামগুলি বলার সময় ডিসিপি তীরকে প্রত্যেকের ছবিগুলিও দেখান সাংবাদিকদের। ঐশী ঘোষের বিরুদ্ধে অভিযোগ রয়েছে গত ৪ তারিখ অর্থাৎ ছাত্র সংঘর্ষের আগের দিন ঐশীরা বিশ্ববিদ্যালয়ের সার্ভার রুমে ঢুকে পড়েছিল এবং সেখানে ভাংচুর করেছিল।


Courtsey: ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages