স্বপ্ন স্পর্শ করতে হাতের প্রয়োজন হয় না - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্বপ্ন স্পর্শ করতে হাতের প্রয়োজন হয় না

Share This
অফবিট

আজ খবর (বাংলা), চন্ডিগড়, পাঞ্জাব, ৩০/০১/২০২০ : স্বপ্ন স্পর্শ করতে হাতের প্রয়োজন হয় না,  পা দিয়েও স্পর্শ করা যায়, এটাই প্রমাণ করে দেখিয়ে দিল ১৮ বছর বয়সী চন্ডিগড়ের রেহনুমা রাণী।
রাণীর দুইটি হাত নেই, সে এক মনে এঁকে চলে, সৃষ্টি করে চলে একের পর এক পেন্টিং। পা দিয়েই অনায়াসে রং তুলি খেলে বেড়ায় তার ড্রয়িং খাতার ওপর ।  তার আঁকার প্রশংসা সে পেয়েছে অনেকের থেকে, আর ছোট ছোট সেই প্রশংসা তাকে এতদিন ধরে দেখিয়ে চলেছে অনেক বড় একটা স্বপ্ন। আর সেই স্বপ্ন সত্যি হলে, সে জীবনে সাবলম্বী হতে পারবে হাতে রং তুলি ধরেই।
রাণী আঁকতে ভালবাসে, সে এই আঁকাকেই আঁকড়ে ধরে বাঁচতে চায়; আঁকাকে সে জীবিকা হিসেবে গ্রহণ করতে চায়। সেই কোন ছোটবেলা থেকে সে আঁকার মাধ্যমে সৃষ্টি করে চলেছে তার স্বপ্নগুলোকে ! রাণী আরও আঁকতে চায়, রানী বলছিল, "আমি পাঁচ বছর বয়স থেকে ছবি আঁকছি। আমার বাবা মা আমাকে ছবি আঁকতে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছে। আমি অনেক ছবি আঁকার প্রতিযোগিতায় অংশ নিয়েছি, পুরস্কার পেয়েছি। আমার স্কুলের টিচাররাও আমাকে খুব অনুপ্রাণিত করেন। তাঁরাই আমাকে আরও ভালভাবে তুলি চালাতে শিখিয়েছেন। আরও বড় হয়ে আমি শিল্পী হওয়ার স্বপ্ন দেখি।" মিষ্টি হাসি উপহার দিয়ে চোখদুটো চকচক করছিল রাণীর।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages