কাশ্মীরে জঙ্গিদের গুলিতে শহীদ হলেন শাহবাজ আহমেদ ও এক জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে জঙ্গিদের গুলিতে শহীদ হলেন শাহবাজ আহমেদ ও এক জওয়ান

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২২/০১/২০২০ :  সন্ত্রাসবাদীদের সাথে লড়াই করতে গিয়ে শহীদ হলেন জম্মু ও কাশ্মীর পুলিশের SPO (স্পেশ্যাল পুলিশ অফিসার) শাহবাজ আহমেদ।  তিনি তাঁর কর্মজীবনে অসামান্য দক্ষতার পরিচয় রেখেছিলেন। আজ তাঁর মরদেহে সন্মান প্রদর্শন করেন জম্মু ও কাশ্মীর  পুলিশের সব বড়  কর্তারাই।
এমনকি আর্মি এবং সিআরপিএফের কর্তারাও তাঁকে শেষ সন্মান জানান। এমনকি জম্মু ও কাশ্মীর পুলিশের ডিজিপি দিলবাগ সিং পর্যন্ত তাঁকে শেষ সন্মান জানিয়েছেন।
গতকাল গোপন সূত্রে খবর পেয়ে অবন্তিপুরের খ্রিও নামের একটি  এলাকা ঘিরে ফেলেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। সেই দলে  ছিলেন শাহবাজ আহমেদও। দুদিক থেকেই শুরু হয়েছিল তুমুল গুলির লড়াই। এনকাউন্টার চলার সময়েই গুলি এসে লাগে শাহবাজের গায়ে। লুটিয়ে পড়েন তিনি, পরে তাঁর মৃত্যু হয়।
গতকালের এনকাউন্টারে শহীদ হয়েছেন এক সেনা জওয়ানও, আর্মির সেই অফিসারকেও বাঁচানো যায়নি। সেদিক থেকে দেখতে গেলে ভারতেরই বেশি ক্ষতি হয়েছে, কারন সন্ত্রাসবাদীদের কেউ মারা যায় নি, বা এখনো পর্যন্ত কেউ ধরা পরেনি। জম্মু ও কাশ্মীর পুলিশের ডিজিপি দিলবাগ সিং বলেন, "জওয়ানদের আত্ম বলিদান বৃথা যাবে না; আমরা  খ্রিও এলাকাটি পুরোদস্তুর ঘিরে নিয়েছি, সেখানে আমাদের অপারেশন এখনো চলছে। আমরা কাউকে পার পেতে দেব না; ওদের আমরা ছেড়ে কথা বলব না।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages