দীপিকার 'ছপাক' মুক্তিতে নতুন গেরো - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দীপিকার 'ছপাক' মুক্তিতে নতুন গেরো

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৯/০১/২০২০ : দীপিকা পাড়ুকোন অভিনীত ছপাক ছবিটি যাতে আগামীকাল মুক্তি না পায়, তার জন্যে দিল্লীর আদালতে আবেদন জমা পড়ল; এদিকে চারদিকে শোরগোল পড়া এসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করা দীপিকার ছপাক ছবিটি আগামীকাল মুক্তি পাওয়ার কথা রয়েছে।
দিল্লীর জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে দুই ছাত্র সংঠনের সংঘর্ষের ঘটনায় প্রতিবাদী টুকরে টুকরে গ্যাংকে সমর্থন করে তাদের প্রতিবাদ মঞ্চে পৌঁছে যেতে দেখা গিয়েছিল দীপিকাকে। যার জন্যে দেশজুড়ে সমালোচিত হতে হয়েছিল তাঁকে। অনেকেই মনে করেছিলেন, আগামী  ১০ তারিখ তাঁর ছপাক ছবিটি আদৌ মুক্তি পাবে কিনা এই বিতর্কের পর; অবশেষে বিতর্কের জালেই আটকে পড়তে চলেছে ছপাক , প্রেক্ষাগৃহে যাতে আগামীকাল এই ছবি মুক্তি না পায় তার জন্যে আবেদন জমা পড়ল দিল্লী আদালতে।  
তবে কোনো রাজনৈতিক কারণে ছপাক ছবিটির মুক্তি আটকে দেওয়ার জন্যে এই আবেদন জমা পড়েনি আদালতে। যেটা জানা যাচ্ছে, ছাপাক ছবিটি যাতে আগামীকাল মুক্তি না পায়, তার জন্যে দিল্লীর পাতিয়ালা আদালতে আবেদন জানিয়েছেন দিল্লীর আইনজীবী  অপর্না ভাট।
ছপাক ছবিটি আসলে পূজা নামে একটি ১৫ বছর বয়সী কিশোরীর জীবন থেকে নেওয়া। একটি ছেলে প্রেম নিবেদন করতে এলে মেয়েটি তাকেপ্রত্যাখ্যান করেছিল আর তাই ছেলেটি পূজার মুখে এসিড ছুঁড়ে মেরেছিল, এরপর এক যন্ত্রণাময় জীবন কাটাতে হয়েছিল মেয়েটিকে, দীর্ঘদিন তাকে হাসপাতালে কাটাতে হয়েছিল, নানারকম সার্জারির মধ্যে দিয়ে তাকে যেতে হয়েছিল। পূজা এখনো এসিড আক্রান্তাদের সমর্থনে প্রচারের কাজ করে। 
বাস্তবে পূজার আইনজীবী ছিলেন এই অপর্না ভাট, কিন্তু পূজাকে নিয়ে ছবি তৈরী হলেও সেই ছবিতে অপর্নাকে সেভাবে দেখানোই হয়নি, আর সেটাই অপর্নার রাগের কারন। সেই জন্যেই যাতে আগামীকাল ছবির মুক্তি না হয়, তার জন্যে তিনি দিল্লীর পাতিয়ালা আদালতে আবেদন জানিয়েছেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages