সোনিয়ার বিরুদ্ধেই প্রতিবাদে স্লোগান দিল্লীর কংগ্রেস কর্মীদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোনিয়ার বিরুদ্ধেই প্রতিবাদে স্লোগান দিল্লীর কংগ্রেস কর্মীদের

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১৮/০১/২০২০ : আর কিছুদিন পরেই দিল্লীতে বিধানসভা নির্বাচন হবে, আর সেই বিধানসভায় নির্বাচনী টিকিট পাওয়া নিয়ে সরগরম কংগ্রেসের অন্দর মহল। আজ কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর বিরুদ্ধেই মুহুর্মুহু স্লোগানে অস্থির হয়ে  উঠল দিল্লীর রাজপথ। 
আগামী ৮ই ফেব্রুয়ারি দিল্লীতে রয়েছে বিধানসভার নির্বাচন, গণনা করা হবে ১১ই ফেব্রুয়ারি। তার আগে নির্বাচনের টিকিট পাওয়াকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল দিল্লীর রাজপথ। মূলতঃ প্যাটেল নগর ও কারাওয়াল নগর বিধানসভা কেন্দ্রের কংগ্রেসে কর্মীরাই প্রতিবাদে আজ পথে নেমেছে। তাঁদের ধারণা অরবিন্দ সিং ও হরমান সিংকে এবার প্রার্থী নাও করা হতে পারে, আর সেই কারণেই এই উত্তেজনা। 
প্রতিবাদী কংগ্রেস কর্মীরা প্রদেশ কংগ্রেস দলীয় কার্যালয়ের সামনে অবরোধ গড়ে তুলেছে। এমনকি প্রদেশ কংগ্রেস সভাপতি সুভাষ চোপড়ার গাড়িকেও তারা ভিতরে প্রবেশ করতে দেয়নি। প্রদেশ কংগ্রেস বেশিরভাগ প্রার্থীর  নাম  ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে। তবে এবার দিল্লীতে কংগ্রেস সম্ভবত আরজেডির সাথে জোট বাঁধতে চলেছে, তাই কিছু আসন আরজেডিকে ছেড়ে দেওয়া হতে পারে, যদিও প্রার্থী তালিকা এখনও পর্যন্ত পুরোপুরি  চূড়ান্ত করা হয় নি বা তা প্রকাশ করা হয় নি।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages