মুকেশ সিংহের প্রাণভিক্ষার আর্জি নাকচ করে দিলেন রাষ্ট্রপতি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুকেশ সিংহের প্রাণভিক্ষার আর্জি নাকচ করে দিলেন রাষ্ট্রপতি

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১৭/০১/২০২০ : শেষ রক্ষা আর হল না, আজ মুকেশ সিংহের প্রাণভিক্ষার আর্জি নাকচ করে দিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। নির্ভয়া কাণ্ডের অপরাধীদের কাছে এবার ফাঁসি ছাড়া আর কোনো পথ খোলা রইল না। 
দিল্লীর  নির্ভয়া গণধর্ষণ কাণ্ডের চার অভিযুক্তের মধ্যে অন্যতম মুকেশ সিং রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার আর্জি জানিয়ে আবেদন করেছিল। একদিনের মধ্যেই সেই আর্জির জবাব দিয়ে দিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ । তিনি মুকেশের প্রাণভিক্ষার আবেদন আজ নাকচ করে দিলেন।সুতরাং  মুকেশের সামনে আর কোনো পথ খোলা রইল না; ওই চার অপরাধীদের মধ্যে আর একজন আদালতে মৃত্যুদণ্ড রদ করার আবেদন জানিয়ে আবেদন করেছে, সেই মামলার আজকেই শুনানি হবে, এবং দুই বিচারপতির বেঞ্চ আজই দুপুরে তাঁদের রায় জানিয়ে দেবেন।
রাষ্ট্রপতির কাছে মুকেশের আর্জি খারিজ হয়ে যাওয়ার নির্দেশ ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে স্বরাষ্ট্র দপ্তরে। নির্ভয়া কাণ্ডে অভিযুক্তদের ফাঁসি হওয়ার কথা ছিল আগামী ২২ তারিখ সকালে, কিন্তু কিছু আইনি জটিলতার কারণেই আগামী ২২ তারিখ এদের ফাঁসি হচ্ছে না; তবে রাষ্ট্রপতি প্রাণভিক্ষার আর্জি নাকচ করে দেওয়ার ফলে এবার  দ্রুত ফাঁসির নির্দেশ কার্যকর করা হবে বলে মনে করা হচ্ছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages