নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি ২০ ম্যাচে ৬ উইকেটে জিটক ভারত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি ২০ ম্যাচে ৬ উইকেটে জিটক ভারত

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা), অকল্যান্ড, নিউজিল্যান্ড, ১৪/০১/২০২০ :  নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ ম্যাচের সিরিজে চালকের আসনে ভারত। ফের একবার দূরন্ত জয় ভারতীয় ক্রিকেট দলের। আজ নিজিল্যান্ডের বিরুদ্ধে ৫ সিরিজের প্রথমেই টি ২০ ম্যাচে এক ওভার বাকি থাকতে দূরন্ত জয়  পেল ব্লু ব্রিগেড ভারত। 
টসে জিতে আজ ভারত নিজউজিল্যান্ডকে আগে ব্যাট করতে পাঠায়। এই ইনিংসে  ভারতীয় বোলারদের চাপে ফেলে পরের পর বাউন্ডারি ও ওভার বাউন্ডারি হাঁকাতে থাকেন  নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা। বেশ কিছু মিস ফিল্ডও করতে থাকেন ভারতীয়রা। শেষমেশ ২০ ওভারে নিউজিল্যান্ড ৫ উইকেট হারিয়ে ২০৩ রান তোলে। টি২০ ম্যাচে এটি  বেশ ভাল রান যে কোনো প্রতিপক্ষের কাছেই। নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের মধ্যে মার্টিন গাপটিল ৩০, কলিন মনরো ৫৯,  কেন উইলিয়ামসন ৫১, রস টেলর ৫৪ রান করেছেন।
ভারতীয় বোলারদের মধ্যে যশপ্রীত বুমরা, শার্দুল ঠাকুর, যজুবেন্দ্র চাহল, শিবম  দুবে ও রবীন্দ্র জাদেজা প্রত্যেকেই একটি করে উইকেট পান, একমাত্র মহম্মদ সামি আজ কোনো উইকেট পান নি। তবে ভারতীয় বোলাররা আজ অনেক বেশি রান দিয়ে ফেলেছেন। শার্দুল ঠাকুর ৩ ওভার বল করে একটি উইকেট পেয়েছেন ঠিকই, কিন্তু এই ৩ ওভারে তিনি  দিয়েছেন মোট ৪৪ রান। যশপ্রীত বুমরা ৪ ওভারে দিয়েছেন ৩১ রান, মহম্মদ সামি ৪ ওভারে দিয়েছেন ৫৩ রান, যজুবেন্দ্র চাহল ৪ ওভারে দিয়েছেন ৩২ রান, শিবম দুবে ৩ ওভারে দিয়েছেন ২৪ রান এবং রবীন্দ্র জাদেজা ২ ওভারে দিয়েছেন ১৮ রান।
রান তাড়া করতে নেমে ভারতের সামনে ছিল ২০৪ রানের লক্ষমাত্রা। রোহিত শর্মা (৭) প্রথম দিকে আউট হয়ে গেলেও, শক্ত হাতে ব্যাট ধরেন অধিনায়ক বিরাট কোহলি ও কে এল রাহুল। দুজনেই দূরন্ত ব্যাটিং করতে থাকেন, এবং বিরাট কোহলি আজ ৪৫ রান তোলেন এবং কে এল রাহুল তোলেন ৫৬ রান; এরপর শ্রেয়স আয়ার (২৯ বলে ৫৮), শিবম দুবে (৯ বলে ১৩) এবং মনীশ পান্ডের ( ১২ বলে ১৪ রান) ঝোড়ো ইনিংস ১ ওভার বাকি থাকতেই যায় এনে দেয় টিম ইন্ডিয়াকে। 
নিউজিল্যান্ডের বোলারদের মধ্যে ২টি উইকেট পেয়েছেন ২ সোধি, এবং স্যান্টনার ও টিকনার পেয়েছেন ১টি করে উইকেট। ভারতের স্কোর হয়েছিল ২০৪/৪ উইকেট। ভারত জিতল ৬ উইকেটে। পাঁচ সিরিজের প্রথমটিতে ভারত এগিয়ে রইল ১-০তে, আজকের ম্যাচে প্লেয়ার অফ দ্য ম্যাচ হয়েছেন শ্রেয়াস আয়ার।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages