দিঘার পথে দুর্ঘটনায় মৃত ৪ তৃণমূল নেতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিঘার পথে দুর্ঘটনায় মৃত ৪ তৃণমূল নেতা

Share This
রাজ্য

আজ খবর, (বাংলা), তমলুক, ০৯/০১/২০২০ : কুয়াশার চাদরে ঢেকে থাকা রাস্তায় দুর্ঘটনা কেড়ে নিল চার জনের প্রাণ। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের রামতারক এলাকার ৪১ নম্বর জাতীয় সড়কে। 
একটি গাড়িতে করে হুগলির খানাকুল থেকে ছয় পর্যটক দিঘা বেড়াতে যাচ্ছিলেন। রামতারক  এলাকায় একটি মাছ বোঝাই লরি রাস্তার পাশ থেকে উঠে এসে হঠাৎ করেই ধাক্কা  মারে পর্যটকদের ওই গাড়িতে। দুর্ঘটনার আঘাতে গোটা গাড়িটি দুমড়ে মুচড়ে যায়; ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন পর্যটকের। বাকি তিনজনকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় তমলুক হাসপাতালে, সেখানে মৃত্যু হয় আরও একজনের। বাকি দুজনকে তমলুক হাসপাতাল থেকে কলকাতায় আনা হয়েছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।
আজ ভোরবেলায় এই ঘটনাটি ঘটার সাথে সাথেই ছুটে আসেন স্থানীয় মানুষজন, তাঁরাই পুলিশে খবর দেন; কিন্তু দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি এমন ভাবে দুমড়ে মুচড়ে গিয়েছিল যে  আহতদেরকে গাড়ির ভিতর থেকে বের করতেই কিছুটা সময় চলে  যায়। 
এদিকে মাছ বোঝাই লরি ফেলে রেখে চালক পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।
এই দুর্ঘটনায় নিহতদের  নাম দীপঙ্কর বর (৩৪), প্রসেনজিৎ দিগের (৫৩), রাজকুমার পণ্ডিত (৩২) ও দিলীপ সামন্ত (৫০) বলে জানা গিয়েছে। এঁদের বাড়ি হুগলির খানাকুলের কাছে ময়াল গ্রামে এবং এঁরা প্রত্যেকেই খানাকুল অঞ্চলের কিশোরপুর - ১ গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের  নেতা বলে খবর পাওয়া গেছে। মৃতদেহগুলিকে ময়না তদন্তের জন্যে পাঠানো হয়েছে। কুয়াশার জন্যে দুর্ঘটনা, এমনটা প্রাথমিক ভাবে পুলিশ মনে করলেও গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

ছবি : নেটসূত্রে 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages