বিজেপি মহিলা মোর্চার মিছিলকে আটকালো পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি মহিলা মোর্চার মিছিলকে আটকালো পুলিশ

Share This
রাজ্য


আজ খবর (বাংলা), কলকাতা, ১৪/০১/২০২০ : কিছুদিন আগে পশ্চিম দিনাজপুরের বালুরঘাটে একটি গণধর্ষণ ও হত্যার ঘটনা প্রকাশ্যে এসেছিল। সেখানে একটি কিশোরী চাদর কিনতে বেরিয়েছিল বাড়ি থেকে, কিন্তু সে আর বাড়ি ফেরেনি। পরের  দিন একটি জঙ্গল থেকে মেয়েটির দগ্ধ মৃতদেহ উদ্ধার করে পুলিশ। 
ওই ঘটনায় জানা যায়, কয়েকজন মেয়েটিকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করেছিল, তারপর মেয়েটির হাতের নারী কেটে এবং গলার নলি কেটে হত্যা করা হয়েছিল, শুধু তাই নয়, প্রমাণ লোপাটের উদ্দেশ্যে তার দেহটিকে আগুনে  পুড়িয়ে দেওয়া হয়েছিল। 
বীভৎস এবং মর্মান্তিক এই ঘটনার প্রতিবাদে আন্দোলনে নেমেছে বিজেপির মহিলা মোর্চা, নেতৃত্বে রয়েছেন লকেট  চ্যাটার্জি। গতকাল এক সাংবাদিক বৈঠকে লকেট জানান, "আমরা বালুরঘাটের কাছে মেয়েটির বাড়িতে গিয়েছিলাম, কিন্তু আমাদের পৌঁছনোর অনেক আগেই মেয়েটির বাবা, মা ও ভাইকে পুলিশ গাড়ি পাঠিয়ে তুলে নিয়ে গিয়েছিল বলে আমরা জানতে পারি, সেইমত আমরা থানায় গেলে আমাদেরকে থানার কিছুটা দূরে একটি মাঠে ব্যারিকেড করে আটকে দেওয়া হয়, আমি একজন সাংসদ, আমাদের সাথে সেখানে উপস্থিত ছিলেন সেখানকার স্থানীয় সাংসদ, তা সত্ত্বেও পুলিশ আমাদের জানিয়ে দেয়, কোর্টের অর্ডার নিয়ে আসুন, নাহলে থানায় ঢুকতে দেওয়া হবে না। আমরা এরপর ব্যারিকেড টপকে থানা পর্যন্ত পৌঁছালে পুলিশ থানার বাইরে আমাদের বসিয়ে রেখে কথা বলতে আসে। এরপর পুলিশ রীতিমত অস্বীকার করে যে নিগৃহীতার পরিবারকে তারা গাড়ি পাঠিয়ে তুলে আনেনি।"
লকেট জানান, পুলিশ রীতিমত তাঁদের সাথে অসহযোগিতা করেছে, হায়দ্রাবাদে যে ঘটনা ঘটেছিল, তার জন্যে গোটা দেশ উত্তাল হয়ে উঠেছিল। কিন্তু এখানে তেমন একটা কিছু ঘটল না। কিন্তু দোষীদের এখানে আড়াল করা হচ্ছে। তাদের মৃত্যুদণ্ড চেয়ে গতকাল সন্ধ্যেবেলায় মশাল মিছিল করতে চেয়েছিল বিজেপির মহিলা মোর্চা। কিন্তু মুরলীধর সেন লেন  থেকে সেই মিছিলকে  চিত্তরঞ্জন এভিনিউতেই  বের হাতে দেয়নি পুলিশ। তার আগেই তাদের আটকে দেওয়া হয়। এরপর আরও বড় আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন লকেট চ্যাটার্জি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages