আজ সারাদিন বিক্ষিপ্ত বৃষ্টি, কাল থেকে ফের শীত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ সারাদিন বিক্ষিপ্ত বৃষ্টি, কাল থেকে ফের শীত

Share This
রাজ্য

আজ খবর(বাংলা), কলকাতা, ৩০/০১/২০২০ : এবার দুই দিন ধরে চলছে বিদ্যা, জ্ঞান, সুর ও সংগীতের দেবী সরস্বতির আরাধনা। কিন্তু তার মধ্যেই  আকাশের মুখ ভার; গতকাল সকালের দিকে কলকাতায় একটু বৃষ্টি হলেও সারাদিন তেমন আর বৃষ্টি না হাওয়ায় পড়ুয়ারা বাগদেবীর  আরাধনায় মেতে উঠেছিল। 
কিন্তু আজ সকল থেকেই আকাশ কালো হয়ে রয়েছে। বিক্ষিপ্ত বৃষ্টি হয়েই চলেছে। কিছু ক্ষণ পরে  পরেই ছাড়া ছাড়া বৃষ্টি ধুইয়ে দিয়ে যাচ্ছে সরস্বতী পুজোর সব আনন্দ। অবশ্য তার মধ্যেও বাতাসে রয়ে গিয়েছে শীতের হিমেল পরশটুকু, শীত যে এখনো বিদায় নেয় নি, বেশ বোঝা যাচ্ছে সেটাও। 
আলিপুর আবহাওয়া দপ্তর অবশ্য আগেই জানিয়ে রেখেছিল, এবছর সরস্বতি পুজো হবে বৃষ্টিবিঘ্নিত। আজ গোটা দিনই থাকবে বৃষ্টি বিঘ্নিত। আগামী কাল ভোরের দিকেও সামান্য বৃষ্টি হতে পারে, তবে তারপরেই তাপমাত্রা কমে যাবে বেশ কিছুটা। কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ১১ থেকে ১২ ডিগ্রির কাছাকাছি। বিদায় নেওয়ার আগে আগামী বেশ কয়েকটা দিন শীত কামড় বসাতে চলেছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages