মাঝরাত্রে বিশাল পরিমানে ড্রাগস ধরা পড়ল কলকাতায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মাঝরাত্রে বিশাল পরিমানে ড্রাগস ধরা পড়ল কলকাতায়

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ২১/০১/২০২০ :  এন্টি টেররিস্ট স্কোয়াডের (ATS) কলকাতার স্পেশ্যাল টাস্ক ফোর্সের (STF) হাতে এল বড়সড় সাফল্য। আজ কলকাতা থেকে গ্রেপ্তার করা হল তিন নারকোটিকস ড্রাগ্স ডিলারদের। এদের কাছে থেকে প্রচুর পরিমাণে ড্রাগস পাওয়া গিয়েছে।  
গোপন সূত্রে খবর পেয়ে রাত্রি ১টা ৩৫ মিনিটে উত্তর কলকাতার পাইকপাড়া অঞ্চল থেকে তিনজন ড্রাগসের কারবারিকে হাতেনাতে ধরে ফেলে এসটিএফের জওয়ানরা। উদ্ধার করা হয় ২৫.২৫৫ কিলো হেরোইন। যার বাজার মূল্য আনুমানিক ১০০ কোটি টাকার বেশি বলে জানা গিয়েছে। যেখান থেকে এদের ধরা হয়, সেই জায়গাটি টালা  থানার অধীনে পড়ে ।
ধৃত দুই ড্রাগস কারবারির মধ্যে একজনের নাম জুবের (৪০) ও অন্যজনের নাম মৌলানা ফয়জুদ্দিন (৪৯), এরা দুজনেই উত্তর প্রদেশের ভবানীপুরের ধাওয়ানির বাসিন্দা বলে জানা গিয়েছে। এদের সাথে এদের এক পার্টনারকেও গ্রেপ্তার করা হয়েছে, যার নাম থাউবল, সে মনিপুরের বাসিন্দা। 
ধৃতদের বিরুদ্ধে NDPS আইনের ২১(সি) ২৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। এদেরকে আজ ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে, এবং পুলিশ রিমান্ডের জন্যে আবেদন জানানো হবে; এর আগে এত বেশি পরিমানে ড্রাগস কখনো ধরা পড়েনি, কলকাতা তো বটেই গোটা পশ্চিমবঙ্গ ও উত্তর পূর্ব ভারতে এটি আজ পর্যন্ত সবচেয়ে বেশি পরিমাণে ড্রাগস ধরা পরার ঘটনা বলে জানিয়েছে পুলিশ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages