বন্দপ্তরের আধিকারিক ধরা পড়লেন অবৈধ সম্পত্তির মালিক হয়ে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বন্দপ্তরের আধিকারিক ধরা পড়লেন অবৈধ সম্পত্তির মালিক হয়ে

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), ভুবনেশ্বর, ওড়িশা, ২১/০১/২০২০ : ওড়িশা বন দপ্তরের অঙ্গুল ডিভিশনের ম্যানেজার গ্রেপ্তার হলেন যাআয় বহির্ভূত সম্পদের মালিক হওয়ার জন্যে। রাজ্য ভিজিলেন্স দপ্তর গত ২০ তারিখে  একটি অভিযান চালিয়ে এই আধিকারিকের থেকে প্রচুর সম্পত্তি বাজেয়াপ্ত করেছে।
ওড়িশা বনদপ্তরের অঙ্গুল ডিভিশনের এই ম্যানেজারের নাম মহেশ্বর প্রধান। তিনি যা আয়  করেন, তার থেকে তাঁর  কাছে প্রাপ্ত সম্পত্তির পরিমান অনেক বেশি বলে জানানো হয়েছে ভিজিলেন্স  রিপোর্টে।  মহেশ্বরের থেকে যে সব সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে, সেগুলি হল দুটি দোতালা বাড়ি, একটি একতলা বাড়ি, তিনটি আলাদা জমি, একটি পেট্রল পাম্প, একটি চার চাকার গাড়ি, একটি দু চাকার মোটর সাইকেল, বিভিন্ন ব্যাংকে ডিপোজিট, বেশ কিছু সোনা ও রুপোর গয়না, নগদ ২ লক্ষ টাকা ও অন্যান্য মূল্যবান  সামগ্রী।
এই সব স্থাবর ও অস্থাবর সম্পত্তি তিনি কিভাবে কিনেছেন, তার কোনো সদুত্তর দিতে পারেন নি ওই বন্ দপ্তরের আধিকারিক। তাঁর থেকে বাজেয়াপ্ত করা সম্পত্তির পরিমান আনুমানিক ২ কোটি ৬৫ লাখ টাকার মত হতে পারে বলে জানা গিয়েছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages