গঙ্গাসাগর উপলক্ষে পূর্ব রেলের বিশেষ গ্যালপিং ট্রেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গঙ্গাসাগর উপলক্ষে পূর্ব রেলের বিশেষ গ্যালপিং ট্রেন

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ০৯/০১/২০২০ : আগামী বুধবার ১৫ই জানুয়ারি গঙ্গাসাগর মেলায় পুণ্যস্নানের উদ্দেশ্যে অসংখ্য পুণ্যার্থী সাগরদ্বীপে যাবেন। সেইজন্যে পূর্ব রেলের তরফ থেকে গঙ্গাসাগর স্পেশ্যাল নামে কয়েকটি বিশেষ ট্রেনের আয়োজন করা হয়েছে।
গঙ্গাসাগর উপলক্ষে পূর্ব রেল আগামী ১২ই জানুয়ারি থেকে ১৭ই জানুয়ারি পর্যন্ত ১১টি বিশেষ গ্যালপিং ইএমইউ লোকাল ট্রেন চালাবে বলে জানা  গিয়েছে। এছাড়াও ওই রুটে ৪টি লোকাল ট্রেন নিয়মিত যেমন যাতায়াত করে সেভাবেই করবে মেলা  চলাকালীন। 
বিশেষ গ্যালপিং ট্রেনগুলির মধ্যে ২টি ছাড়বে শিয়ালদহ দক্ষিণ শাখা থেকে, তার মধ্যে একটি ছাড়বে সকাল ৬টা ১৫ মিনিটে ও অপরটি ছাড়বে দুপুর ২টো ৪০ মিনিটে। কলকাতা স্টেশন থেকে ছাড়বে ২টি ট্রেন, একটি ছাড়বে সকাল ৭টা  ৩৫ মিনিটে এবং অপরটি ছাড়বে রাত্রি সাড়ে ৯টায়।  নামখানা স্টেশন থেকে ছাড়বে মোট ৩টি ট্রেন, প্রথমটি ছাড়বে সকাল ৯টা ১০ মিনিটে, দ্বিতীয়টি ছাড়বে সন্ধ্যে ৬টা ৩৫ মিনিটে এবং তৃতীয়টি ছাড়বে মধ্যরাত্রি ২টো ৫ মিনিটে। 
এছাড়াও কাকদ্বীপ স্টেশন থেকে ছাড়বে মোট তিনটি ট্রেন। প্রথমটি ছাড়বে সকাল ১১টা ৩২ মিনিটে, দ্বিতীয়টি ছাড়বে দুপুর ২টো ৪০ মিনিটে এবং তৃতীয়টি ছাড়বে সন্ধ্যে ৭টা ১৯ মিনিটে। এছাড়া লক্ষীকান্তপুর থেকে রাত্রি ১১টা ১৫ মিনিটে আর একটি ট্রেন ছাড়বে। 
শিয়ালদহ স্টেশন থেকে গ্যালপিং ট্রেনগুলি দাঁড়াবে বালিগঞ্জ, সোনারপুর, বারুইপুর, লক্ষীকান্তপুর, নিশ্চিন্দপুর ও কাকদ্বীপ স্টেশনগুলোতে। কলকাতা-নামখানা এবং কলকাতা-কাকদ্বীপ ট্রেনগুলি প্রিন্সেপ ঘাট এবং মাঝেরহাট স্টেশনগুলিতেও দাঁড়াবে বলে জানানো হয়েছে পূর্ব রেলের তরফ থেকে । এই ট্রেনগুলি ছাড়াও নিয়মিত যাতায়াত করে যে ট্রেনগুলি সেগুলি নিয়ম মেনেই যাতায়াত করবে, সেগুলির সময়ে কোনো পরিবর্তন করা হয় নি ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages