চীনের বেশিরভাগ কুকুরদের মাস্ক পরে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চীনের বেশিরভাগ কুকুরদের মাস্ক পরে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে

Share This
অফবিট

আজ খবর (বাংলা), বেজিং, চীন, ৩১/০১/২০২০ : চিনে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস, আর তার জন্যেই সে দেশে সাধারণ মানুষের মধ্যে সতর্কতা অন্ত নেই; এই মারাত্মক  রোগ ঠেকাতে  মানুষরা তো সতর্ক হবেই, কিন্তু চারপেয়ে পশুরা কি করবে ? পরিবারের পোষ্যদের বাঁচাতে তাই এখন চীনের মানুষ তাদের মাস্ক পড়িয়ে রাখার ওপারেই জোর দিচ্ছে। 
শুধু বেজিংই নয়, চীনের বিভিন্ন শহরগুলিতে এখন যেন পোষ্যদের মাস্ক পড়ানোর হিড়িক লেগে গিয়েছে। প্রচুর পরিমাণে পোষ্যদের মাস্ক বিক্রি হচ্ছে চীনের দোকানগুলিতে।  ঝাউ তিয়ানজিয়াও নামে বেজিংয়ের এক দোকানদার বলছিলেন, "আগে যে পরিমাণ মাস্ক বিক্রি করতাম এখন তার থেকে দশগুন বেশি মাস্ক বিক্রি করছি প্রতিদিন। আর এই মাস্কগুলো বাড়ির পোষা কুকুরদের জন্যেই সবাই কিনে নিয়ে যাচ্ছে।"
এখন চীনের বেশিরভাগ কুকুরদের মাস্ক পরে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। কিছু সহৃদয় ব্যক্তি এবং স্বেচ্ছাসেবী সংগঠন রাস্তার কুকুরদেরকেও মাস্ক পড়িয়ে দিচ্ছে। ঝাউ তিয়ানজিয়াও বলছিলেন, " আগে শুধুমাত্র দূষণের হাত থেকে বাঁচতেই এই ধরনের মাস্ক সবাই কিনতেন, কিন্তু এখন করোনা ভাইরাস ছাড়িয়ে পড়ার পর পোষ্যদের জন্যেও প্রচুর পরিমানে বিক্রি হচ্ছে স্পেশাল মাস্ক।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages