শিরডিতে সাইবাবার মন্দিরে ভক্তের জনস্রোত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শিরডিতে সাইবাবার মন্দিরে ভক্তের জনস্রোত

Share This
অফবিট

আজ খবর (বাংলা), শিরডি, ০৪/০১/২০২০ : নতুন বছর উপলক্ষে মহারাষ্টের শিরডি সাই বাবার মন্দিরে ভক্তের ঢল্ এখনো কমছে না, বছরের প্রথম দিন থেকেই অগণিত ভক্তের বিশাল জনস্রোত এখনো মন্দির মুখী হয়ে রয়েছে বলে জানিয়েছে দ্য সাইবাবা সংস্থান ট্রাস্ট অফ শিরডি। 
ইংরেজি নাবর্ষে প্রতি বছরই শিরডিতে বিশাল পরিমানে ভক্ত সমাগম হয়, এবছরেও তার ব্যতিক্রম ঘটেনি। কিন্তু এই বছরের ভিড় যেন সব রেকর্ডকে ছাপিয়ে গিয়েছে। নববর্ষ উপলক্ষে পূজা দিতে আসা মানুষের ভিড় কোনোমতেই যেন আর কম হচ্ছে না; মন্দির কমিটির তরফ থেকে জানা গিয়েছে, দেশের অন্যান্য রাজ্যের সাইবাবার মন্দিরগুলিতেও এবছর রেকর্ড ভিড় লক্ষ্য করা গিয়েছে।
বছরের প্রথম তিনদিনে শিরডি সাইবাবার মন্দিরে মোট ৮ লক্ষ মানুষ পূজা দিয়ে গিয়েছেন বলে জানা যাচ্ছে। এই তিনদিনে মন্দিরে দান বাবদ জমা পড়েছে প্রায় ১৭ কোটি টাকা, প্রণামী হিসেবে দান পেটিতেই জমা পড়েছে সাড়ে ৯ কোটি টাকারও বেশি। মন্দিরে সোনা জমা পড়েছে ১ কিলো ২৫০ গ্রাম এবং রূপা জমা পড়েছে মোট ১৭ কিলোগ্রামের কিছুটা বেশি।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages