উদ্ভব যাবে রাম মন্দির বানাতে, আমি যাব বাবরি মসজিদ বানাতে : আবু আজমী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উদ্ভব যাবে রাম মন্দির বানাতে, আমি যাব বাবরি মসজিদ বানাতে : আবু আজমী

Share This

আজ খবর (বাংলা), মুম্বই, ৩০/০১/২০২০ : 'মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী যদি রাম মন্দির নির্মাণের জন্যে অযোধ্যা যায়, তাহলে আমিও একইসাথে অযোধ্যায় যাব বাবরি মসজিদ নির্মাণ করতে', আজ একথাই বললেন সমাজবাদী পার্টির নেতা ফারহান আজমীর ছেলে আবু আজমী। 
মহারাষ্ট্রে মহা বিকাশ অঘড়ি সরকারের ১০০ দিন পূর্ণ হলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব থাকরে আগামী ৭ই মার্চ অযোধ্যায় গিয়ে রাম মন্দির নির্মাণের কাজে  সহায়তা করবেন বলে ঘোষণা করেছিলেন। আজ সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদ সভা থেকে আবু আজমী ঘোষণা করে দিলেন অযোধ্যায় বাবরি মসজিদ নির্মাণের কথা, তিনি বলেন,  "আমি সতর্ক করে দিচ্ছি, যদি কেউ মনে করেন এটা হুমকি, তাহলে এটা হুমকি, যদি উদ্ভব থাকরে অযোধ্যায় যান, তাহলে সেই সময় আমিও অযোধ্যায় যাব, কিন্তু ফারাক হবে এটাই, যে উনি যাবেন রাম মন্দির নির্মাণ করতে আর আমি যাব সেখানে বাবরি মসজিদ নির্মাণ করতে। আমরাও পদযাত্রা করব অযোধ্যা পর্যন্ত।"
এরপর বাবু আজমী প্রশ্ন তোলেন, "উদ্ভব থাকরে তো মুখ্যমন্ত্রী হয়ে কোনোদিন সিদ্ধিবিনায়ক মন্দিরে গেলেন না ! সিদ্ধি বিনায়েকের ওপর থেকে তাঁর বিশ্বাস কি উঠে গিয়েছে ? এখন তিনি রাম মন্দির যাবেন বলছেন ?" বাবু আজমীর এই বক্তব্যের উত্তর এখনো পর্যন্ত দেয় নি শিব সেনা। গত ২২ তারিখে শিব সেনার মুখপাত্র সঞ্জয় রাউত  জানিয়েছিলেন, উদ্ভব থাকরে অযোধ্যায় রাম মন্দির নির্মাণের কাজে যেতে পারেন, তাঁর সাথে কংগ্রেস ও এনসিপির কিছু নেতাও যেতে পারেন অযোধ্যায়।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages