ওড়িশায় গ্রামবাসীরাই পিটিয়ে মারল মাওবাদীদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ওড়িশায় গ্রামবাসীরাই পিটিয়ে মারল মাওবাদীদের

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), মালকানগিরি, ওড়িশা, ২৬/০১/২০২০ :  অস্ত্র নিয়ে শাসাতে এসে  গ্রামবাসীদের আক্রমণেই প্রাণ হারাল দুই মাওবাদী জঙ্গি। ঘটনাটি আজ সকালে ওড়িশার চিত্রকোন্ডা থানার অধীনে মালকানগিরির জন্তুরাই গ্রামে ঘটেছে বলে  জানতে পারা গিয়েছে ।
মালকানগিরির বিস্তীর্ণ এলাকা অরণ্যবিষ্ট, এবং এই জায়গাগুলিতে মাওবাদীদের প্রভাব খুবই বেশি। এই অঞ্চলের গ্রামগুলিতেও মাওবাদীরা বেশ সক্রিয়। কিন্তু গত কয়েক মাস ধরে এই এলাকাগুলিতে পুলিশ সক্রিয় হয়ে ওঠার ফলে এবং কেন্দ্র সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প গড়ে ওঠার ফলে গ্রামবাসীদের মন থেকে জঙ্গি আতঙ্ক একটু একটু করে কাটতে চলেছে বলে জানা যাচ্ছে। 
ঘটনার বিবরণ দিয়ে মালকানগিরির পুলিশ সুপার জানিয়েছেন, "দুই মাওবাদী জঙ্গি আজ অস্ত্রশস্ত্র নিয়ে জন্তুরাই গ্রামে চড়াও হয়েছিল, তারা গ্রামবাসীদের শাসিয়ে বলেছিল, গ্রামে যেন আজ কোনোভাবেই প্রজাতন্ত্র দিবস উদযাপিত করা না হয়, শুধু তাই নয়, এই গ্রামের কাছেই একটি সড়ক নির্মাণের কাজ চলছিল, সেই নির্মাণ কাজেও তাদের আপত্তির কথা জানিয়ে শূন্যে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে তারা। এতেই গ্রামবাসীরা ক্ষেপে গিয়ে তাদের দিকে পাথর ছুঁড়তে শুরু করে; তারপর তাদেরকে ঘিরে ধরে মারতে শুরু করলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।" ক্ষিপ্ত গ্রামবাসীদের জিজ্ঞাসাবাদ করছে স্থানীয় পুলিশ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages