কাশ্মীরের অবন্তীপুরায় জঙ্গিদের সাথে গুলির লড়াই নিরাপত্তা বাহিনীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরের অবন্তীপুরায় জঙ্গিদের সাথে গুলির লড়াই নিরাপত্তা বাহিনীর

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২১/০১/২০২০ : জম্মু ও কাশ্মীরের অবন্তীপুরা এলাকায় সন্ত্রাসবাদীদের সাথে শুরু হয়েছে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই।  
জম্মু ও কাশ্মীরের বেশিরভাগ অঞ্চলেই শুরু করে দেওয়া হয়েছে ইন্টারনেট পরিষেবা। ধাপে ধাপে কাশ্মীর উপত্যকায় স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে আনতে সব রকম  প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে কেন্দ্র সরকার। কিন্তু তার মধ্যে কাশ্মীরের বিভিন্ন জায়গা থেকে জঙ্গিদের হামলা চালানোর ঘটনা প্রায়ই সামনে আসছে। আর এই ঘটনা সবচেয়ে বেশি ঘটছে সীমান্তের লাইন অফ কন্ট্রোল এলাকায়।
গত কয়েকমাসে যুদ্ধ বিরতি চুক্তি লঙ্ঘন করে সীমান্তের ওপার থেকে পাকিস্তান বার বার গোলাগুলি ও মর্টার নিয়ে আক্রমন করে চলেছে। সীমান্তের  এপারেও বেশ কয়েকটি জায়গায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়ে নিরাপত্তা বাহিনী তল্লাশি চালিয়েছে, এনকাউন্টার হয়েছে, কয়েকজন জঙ্গি নিহত হয়েছে, উদ্ধার হয়েছে প্রচুর অস্ত্রশস্ত্র। ঠিক এরকমই আজ আর একটা অপারেশন শুরু হয়েছে কাশ্মীরের অবন্তীপুররা  এলাকায়। এই মুহূর্তে সেখানে জঙ্গিদের সাথে গুলি বিনিময় শুরু করেছে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। কিছুক্ষণ আগে কাশ্মীর জোন  পুলিশ এই খবর জানিয়েছে।
বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages