ভারতের হারে বেজায় ক্ষুব্ধ শোয়েব আখতার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতের হারে বেজায় ক্ষুব্ধ শোয়েব আখতার

Share This
 খেলাধুলা

আজ খবর (বাংলা), ইসলামাবাদ, ১৫/০১/২০২০ :  গতকাল মুম্বইয়ে তিনটি একদিবসীয় ম্যাচের সিরিজের  প্রথমটিতে অস্ট্রেলিয়ার কাছে শোচনীয় পরাজয় হয় ভারতের, আর তাতেই বেজায় ক্ষুব্ধ হয়েছেন পাকিস্তানের প্রাক্তন খেলোয়াড় শোয়েব আখতার।
ভারতের এই লজ্জার হার মেনে নিতে পারেন নি রাওয়াল পিন্ডি এক্সপ্রেস। তিনি আজ বলেছেন,  "ভারতের এই রকম পরাজয় মেনে নেওয়া যায় না, ২৮তম ওভারে ব্যাট করতে আসছেন বিরাট কোহলি ? এটা মানা  যায় না; বিরাটের মত এত বড় মাপের একজন ব্যাটসম্যানের আরও আগে ব্যাট করতে নামা উচিত ছিল।তিনি যদি আরও আগেই ব্যাট হাতে নামতেন, তাহলে ভারতের স্কোর এরকম হত না। ভারতের মত শক্তিশালী দলের কাছে এই পরাজয় অভিপ্রেত নয়, যথেষ্ট বিরক্তিকর । ভারতের উচিত নিজেদের ডেস্কে ফেলে গোটা বিষয়টা নিয়ে আরও ভাবনা চিন্তা করা।"
গতকাল ভারত হেরেছে অস্ট্রেলিয়ার কাছে। আর সেই পরাজয় রীতিমত লজ্জার, নিজেদের ঘরের মাঠে ১০ উইকেটে হার মেনে নিতে পারছেন না ভারতীয় দর্শকরাও। সমালোচনা চলছে ঘরে বাইরে সর্বত্র। শিখর ধাওয়ান অনেক দিন বাদে রান পেয়েছেন নিজের ব্যাটে, কিন্তু অন্যান্য খেলোয়াড়দের ব্যাটিং পারফর্মেন্স অনেকগুলি প্রশ্ন তুলে দিয়ে গিয়েছে। রিভিউ নেওয়ার ব্যাপারেও ভারতীয় খেলোয়াড়দের আরও সতর্ক হওয়া উচিত বলে মনে করা হচ্ছে। শুধু তাই নয়, গতকাল বুমরা, সামি বা জাদেজার মত বিশ্বের নামকরা বোলারেরা একটিও উইকেট নিতে সক্ষম হয়নি, এই বিষয়টিও ভাবাচ্ছে টিম ইন্ডিয়াকে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages