মোদী ও অমিত শাহের বিরুদ্ধে অভিযোগ তুলে ফের বিতর্কে জাকির নায়েক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মোদী ও অমিত শাহের বিরুদ্ধে অভিযোগ তুলে ফের বিতর্কে জাকির নায়েক

Share This
আন্তর্জাতিক
জাকির নায়েক 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১১/০১/২০২০ : ফের বিতর্কের কেন্দ্রে জাকির নায়েক। বিতর্কিত ইসলামিক প্রচারক জাকির নায়েক দাবি করলেন যে কাশ্মীরে ৩৭০ ধারা অবলুপ্তির সমর্থনের বদলে তাঁকে  ভারতে  সেফ প্যাসেজ দেওয়ার প্রলোভন দেখিয়েছিল বিজেপি চালিত কেন্দ্র সরকার।যদিও  এই খবরের সত্যতা যাচাই করেনি আজ খবর।
জাকির নায়েক তাঁর মুম্বইয়ের জনপ্রতিনিধিদের দ্বারা একটি রিপোর্টে বলেছেন, "কাশ্মীরে ৩৭০ ধারা অবলুপ্তির পর, আজ থেকে সাড়ে তিন মাস আগে, কিছু লোক আমার সাথে দেখা করে বলেছিলেন তাঁরা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের প্রতিনিধি হিসেবে এসেছেন আমার সাথে দেখা করতে। তাঁরা বলেছিলেন, যদি আমি কাশ্মীর থেকে ৩৭০ ধারা অবলুপ্তির বিষয়ে মোদী সরকারকে সমর্থন করি, তার বদলে আমাকে ভারতে আসার সেফ প্যাসেজ দেওয়া হবে।"  
ভারতে  ধর্মীয় বিতর্ক ও অশান্তি ছড়িয়ে দেওয়ার অভিযোগে জাকির নায়েক ভারত থেকে পালিয়ে গিয়ে মালেশিয়াতে আশ্রয় নিয়ে রয়েছেন  বলে জানা যাচ্ছে। ২০১৬ সালে বাংলাদেশের হোলি আর্টিজান বেকারিতে হামলা চালানোর অপরাধেও তাঁর লিপ্ত থাকার অভিযোগ রয়েছে। অর্থাৎ বাংলাদেশও খুঁজছে জাকির নায়েককে। 
এইরকম একজন পলাতক এবং সন্দেহভাজন অপরাধী ভারতের বিরুদ্ধে কি তাহলে নতুন কোনো চক্রান্ত করছে বা নতুন ষড়যন্ত্রের জাল বুনছে ?  কিন্তু ভারত থেকে তাঁর সাথে যোগাযোগ করা ওই গোপন প্রতিনিধিদের সম্বন্ধে আর বিস্তারিত কিছুই বলেন নি জাকির নায়েক, তিনি শুধু এটাই জানিয়েছেন, "ওই প্রতিনিধিদের আমি সরাসরি না বলে দিয়েছি। কিন্তু ওই প্রতিনিধি আমাকে বলেছিল, ভারত সরকারের সাথে যাতে আমার সম্পর্ক আরও ভাল হয় তার ব্যবস্থাও তারা করবে, শুধু ভারতই নয়, অন্যান্য মুসলিম দেশের সাথেও আমার সম্পর্ক ভাল করে দেওয়ার ব্যবস্থা করবে, যদি কাশ্মীরের ৩৭০ ধারা অবলুপ্তিকে আমি সমর্থন করি।"
জাকির  নায়েক আরও বলেছেন, "আমি বিশ্বাস করি, যে সমস্ত ভারতীয় মুসলিম নেতারা ৩৭০ ধারা অবলুপ্তির পক্ষে এখনো পর্যন্ত বিবৃতি দিয়েছেন, তাঁদের কেন্দ্র সরকার কোনোভাবে ব্ল্যাকমেল করেছে।" নায়েকের এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় শেখ ইয়াসির কাদির একাউন্টেও দেখা  গিয়েছে। 
এই খবরটি জানাচ্ছে সংবাদ সংস্থা ANI, যদিও এই খবরের সত্যতা যাচাই করেনি আজ খবর।

সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages