নাসিরুদ্দিন কন্যা হিবা শাহের বিরুদ্ধে মারধরের অভিযোগ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নাসিরুদ্দিন কন্যা হিবা শাহের বিরুদ্ধে মারধরের অভিযোগ

Share This
হচ্ছেটা কি ?

আজ খবর (বাংলা), মুম্বই, ২৬/০১/২০২০ : একটি  পশু চিকিৎসা কেন্দ্রের কর্মচারীদেরকে  মারধর ও  হেনস্থার অভিযোগ উঠল বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহের কন্যা হিবা শাহের বিরুদ্ধে।
পশু চিকিৎসা কেন্দ্রে গিয়েছিলেন হিবা, আর সেখানেই গন্ডগোলের সূত্রপাত। ঘটনাটি ঘটেছে গত ১৬ তারিখে, কিন্তু ঘটনার কথা প্রকাশ্যে এসেছে গতকাল। পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে হিবা শাহের বিরুদ্ধে।  এই ঘটনায় একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। যে ফুটেজে দেখা যাচ্ছে, নাসিরুদ্দিন শাহের মেয়ে হিবা শাহ একটি পশু চিকিৎসা কেন্দ্রে এক কর্মীকে সপাটে চড় মারার চেষ্টা করছেন। 
প্রকৃত ঘটনা ঠিক কি ঘটেছিল, কেনই বা হিবা ওই পশু চিকিৎসালয়ের কর্মীদের আক্রমন করলেন, তা এখনো পর্যন্ত জানা যায় নি; এই ব্যাপারে হিবা বা নাসিরুদ্দিন শাহ এখনো পর্যন্ত কিছু বলতে চান নি। পুলিশ জানিয়েছে, গোটা বিষয়টি নিয়ে তদন্ত চলছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages