বিজেপির নতুন সভাপতি যে পি নাড্ডা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির নতুন সভাপতি যে পি নাড্ডা

Share This
রাজনীতি
জগৎ প্রসাদ নাড্ডা 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ২০/০১/২০২০ : প্রত্যাশিত ভাবেই বিনা প্রতিদ্বন্দীতায় আজ জগৎ প্রকাশ নাড্ডা বিজেপির সর্বভারতীয় সভাপতি হলেন। এতদিন এই পদে ছিলেন অমিত শাহ, এবং নাড্ডা কার্যকরী সভাপতি হয়ে কাজ করছিলেন। অমিত শাহ এখন দেশের স্বরাষ্ট্র মন্ত্রকের দ্বায়ীত্বে রয়েছেন।
জগৎ প্রসাদ নাড্ডা একজন অভিজ্ঞ রাজনীতিবিদ, এর আগে তিনি হিমাচল প্রদেশের বিজেপি নেতা ছিলেন। আজ থেকে তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতির দ্বায়িত্ব পেয়ে গেলেন। আজ সভাপতি নির্বাচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিত শাহ, রাজনাথ সিং ও নিতিন গড়কড়ির মত বিজেপি নেতারা। পুস্পস্তবক ও মালা দিয়ে বরণ  করে নেওয়া হয় নতুন সভাপতিকে।
বিজেপির নতুন সভাপতি জগৎ প্রসাদ নাড্ডাকে আজ শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী দিল্লীর বিজেপি সদর দপ্তরে এসেও তাঁকে শুভেচ্ছা জানাবেন বলে জানা গিয়েছে ।
জগৎ প্রসাদ নাড্ডা বিজেপির সভাপতির দায়িত্ব গ্রহণ করায় আনন্দিত  হয়ে তাঁর স্ত্রী মল্লিকা নাড্ডা আজ বলেন, " আমি এবং আমার পরিবার খুব আনন্দ পেয়েছি। তবে শুধু আমার পরিবারই নয়, আজ ওঁর কৃতিত্বে গোটা বিলাসপুর তথা হিমাচল প্রদেশের মানুষ গর্বিত।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages