বিয়ের পরদিনই অসুস্থ হয়ে হাসপাতালে দীপঙ্কর দে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিয়ের পরদিনই অসুস্থ হয়ে হাসপাতালে দীপঙ্কর দে

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), কলকাতা, ১৮/০১/২০২০ : তীব্র শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালের আইসিসিইউতে ভর্তি হয়েছেন অভিনেতা দীপংঙ্কর দে; গতকাল সন্ধ্যেবেলায় তাঁকে ভর্তি করা হয়েছে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে।
গত বৃহস্পতিবার ৪৯ বছর বয়সী অভিনেত্রী দোলন রায়কে বিয়ে করেছিলেন ৭৫ বছর বয়সী অভিনেতা দীপঙ্কর দে; সেই বিয়ের আসরে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ছাড়াও অন্যান্যরা।  কিন্তু বিয়ে করার একদিন পরেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন দীপঙ্করবাবু। প্রচন্ড শ্বাসকষ্টে ভুগতে থাকেন তিনি। তড়িঘড়ি তাঁকে কলকাতার সল্টলেকের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।
গতকাল রাতে দীপঙ্কর বাবুর শারীরিক অবস্থা ছিল বেশ সংকটজনক, তবে আজ কিছুটা হলেও তিনি স্থিতিশীল হয়েছেন  বলে জানা গিয়েছে। চিকিৎসকদের একটি বোর্ড তাঁর জরুরি ভিত্তিক চিকিৎসা করছেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages