আপ ও বিজেপির লড়াই জামে উঠতে চলেছে দিল্লী বিধানসভার লড়াইতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আপ ও বিজেপির লড়াই জামে উঠতে চলেছে দিল্লী বিধানসভার লড়াইতে

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা ), নতুন দিল্লী, ২১/০১/২০২০ :  দিল্লীতে যতই ঠান্ডা পড়ুক  না কেন, রাজনীতির বাজার কিন্তু বেশ  গরম; আগামী মাসের ৮ তারিখে দিল্লীতে  নির্বাচন।  নির্বাচনকে  ঘিরে  রাজনীতির বাজার  বেশ সরগরম হয়ে উঠেছে রাজধানীতে। 
দিল্লীতে গত ৫ বছর বিধানসভা চালিয়ে এসেছে আম আদমি পার্টি (AAP), তারা নিজেদের জায়গায় আসনগুলিকে  ধরে  রাখতে চাইছে, এদিকে আপের সাম্রাজ্যে কামড় বসাতে  চাইছে বিজেপি। আম আদমি পার্টি বা আপের এবারের রাজনৈতিক স্লোগান হল, 'আচ্ছে বেটে ৫ সাল, লগে রহো কেজরিওয়াল' ( ভাল ছেলে ৫ বছর, লেগে থাকো কেজরিওয়াল)। পাল্টা বিজেপির এবারের স্লোগান হল 'দেশ বদলা হ্যায়, অব দিল্লী বদলেঙ্গে' (দেশ বদলেছে, এবার দিল্লী বদলাবে'।
দিল্লী বিধানসভা দখল করার লক্ষ্যে বিজেপি ঝাঁপাতে চলেছে আগামীকাল থেকে। ঠিক হয়েছে বিজেপির দিল্লীর নেতারা প্রায় ৫০০০টির মত ছোট ছোট জনসভা করবে দিল্লী জুড়ে। এই সভাগুলিতে মন্ত্রীরাও  থাকবেন বলে ঠিক করেছে বিজেপি। দিল্লী বিধানসভায় আসন সংখ্যা ৭০, লড়াইও হবে হাড্ডাহাড্ডি। তার জন্যেই এখন স্ট্র্যাটেজি সাজাতে ব্যস্ত রাজনৈতিক দলগুলির থিঙ্ক ট্যাঙ্ক নেতারা।
এদিকে নির্বাচনে টিকিট না পেয়ে আজ আম আদমি পার্টি ছেড়ে দিলেন আপ নেতা সুরিন্দর সিং, তিনি এবার এনসিপির হয়ে নির্বাচনী লড়াইতে নামবেন বলে জানা যাচ্ছে। প্রাক্তন এনএসজি কমান্ডো সুরিন্দর সিং জানিয়েছেন, 'যে তিনি অন্যান্য দলগুলির থেকেও নির্বাচনে দাঁড়ানোর জন্যে অনুরোধ পেয়েছিলেন, কিন্তু তিনি এনসিপিকেই বেছে নিয়েছেন।' দিল্লীতে ৮ই ফেব্রুয়ারি হবে নির্বাচন এবং ফল প্রকাশ হবে ৩ দিন পর অর্থাৎ  ১১ তারিখে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages