দিল্লিতে বিরোধী জোটের বৈঠক বয়কট করতে চাইছেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লিতে বিরোধী জোটের বৈঠক বয়কট করতে চাইছেন মমতা

Share This
রাজনীতি
মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল চিত্র)

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৯/০১/২০২০ : দিল্লীতে গিয়ে বিরোধীদের সঙ্গে একসাথে বৈঠকে বসতে  নারাজ তৃণমুল কংগ্রেসের শীর্ষ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 
আগামী ১৩ তারিখে দিল্লীতে কেন্দ্রের আনা সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির বিরুদ্ধে এককাট্টা হয়ে বৈঠকে বসতে চলেছে বিরোধী দলগুলি। সেই বৈঠকেই উপস্থিত থাকার কথা রয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু সেই বৈঠকে তিনি অংশগ্রহণ করতে চাইছেন না বলে জানতে পারা  যাচ্ছে। 
সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির বিরুদ্ধে অনেকদিন থেকেই আন্দোলন চালিয়ে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, এই আন্দোলনের জন্যে তিনি দিনের পর দিন পথে নেমেছেন। একের পর এক জনসভা করেছেন। কিন্তু তাঁর অভিযোগের তীর প্রদেশ কংগ্রেস ও সিপিএমের দিকে। মমতার বক্তব্য, প্রদেশ কংগ্রেস ও সিপিএম পশ্চিমবঙ্গে যেভাবে নোংড়া রাজনীতিতে নেমেছে, তার পর আর বিরোধীদের সাথে এক মঞ্চে বসে বৈঠক করার তাঁর আর ইচ্ছে নেই, তাই তিনি দিল্লীতে ১৩ তারিখের বৈঠকটি বয়কট করতে চাইছেন। 
সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির বিরুদ্ধে এরপর তিনি একাই আন্দোলন চালিয়ে যাবেন বলে মন্তব্য করেছেন। 

: সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages