সরস্বতী পুজোর দিন বৃষ্টি হওয়ার সম্ভাবনা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সরস্বতী পুজোর দিন বৃষ্টি হওয়ার সম্ভাবনা

Share This
 রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ২৫/০১/২০২০ :  জানুয়ারি মাসের শেষ লগ্নে শীতের বিদায়বেলা এসে উপস্থিত হয়েছে । তবে   বিদায়বেলায় এই  মরসুমে যাওয়ার আগে শীত একটা শেষ কামড় বসাতে চায় , আর তার জেরেই এখনো পর্যন্ত শীতের  একটা হিমেল অনুভূতি থেকে গিয়েছে। 
গত সপ্তাহে পশ্চিমী  ঝঞ্ঝা থাকায় শীতের অনুভূতি কমে গিয়ে উষ্ণতার দাপট ছিল বেশি, কিন্তু পশ্চিমী  ঝঞ্ঝা  কাটতেই উত্তুরে হাওয়া ফের একবার শীতের আবহ তৈরী করে দিয়েছে। উত্তুরে হাওয়ার জেরেই তাপমাত্রা কমেছে অনেকটাই। আজ তাপমাত্রা  নিম্নমুখী, স্বাভাবিকের চেয়ে ৩ ডিগ্রি কম রয়েছে কলকাতায়। রাজ্যের পশ্চিমের জেলাগুলিতে অবশ্য শীতের দাপট এখনো অনেকটাই বেশি; সেই সঙ্গে রয়েছে ঘন কুয়াশা।
আবহাওয়া দপ্তরের রিপোর্ট জানাচ্ছে, আজ, কাল ও পরশু অর্থাৎ আগামী সোমবার পর্যন্ত শীত বজায় থাকবে কলকাতায়। তারপর ধীরে ধীরে তাপমাত্রা বাড়তে শুরু করবে, তবে এই দুই তিন দিন শীতের আধিক্য বেশিই থাকবে, যেমন আজ সন্ধ্যের পর কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ১০ ডিগ্রির কাছে চলে যেতে পারে বলে মনে করা হচ্ছে; তবে আগামী মঙ্গলবার থেকে তিনদিন বিক্ষিপ্ত বৃষ্টিপাতের সম্ভাবনার কথা শুনিয়েছে আলিপুর  দপ্তর। অর্থাৎ এবার সরস্বতী পুজোর দিন বৃষ্টি হওয়ার সম্ভাবনা যাচ্ছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages