ফের গ্র্রেনেড বিস্ফোরণ শ্রীনগরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের গ্র্রেনেড বিস্ফোরণ শ্রীনগরে

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, ০৪/০১/২০২০ : শান্ত হয়ে আসা কাশ্মীর উপত্যকা যে আদৌ শান্ত নয়, সেটাই প্রমাণ করার জন্যে সন্ত্রাসবাদীরা বার বার হামলা চালাচ্ছে উপত্যকায়। ৩৭০ ধারা অবলুপ্তির পর থেকে প্রশাসনিকভাবে কেন্দ্র সরকার প্রায় সবরকম চেষ্টা চালিয়ে গিয়েছে কাশ্মীর  উপত্যকায় শান্তি ফিরিয়ে আনতে, কিন্তু তার মধ্যেও সন্ত্রাসবাদীরা মাঝে মধ্যেই বোমা ফাটিয়ে বোঝাতে চাইছে কাশ্মীর আদৌ শান্ত হয়ে যায় নি।
ফের একবার সন্ত্রাসবাদীদের দৌরাত্মের প্রমান মিলল আজ ভোর রাতে। আজ ভোর ৪টে ১২ মিনিটে শ্রীনগরের ফাঁকা রাস্তায় সিআরপিএফ জওয়ানদের দিকে লক্ষ করে গ্রেনেড হামলা চালালো সন্ত্রাসবাদীরা। ওই সময় সিআরপিএফ জওয়ানরা রাস্তায় টহল  দিচ্ছিল, আর সেই সময়েই তাদের লক্ষ করে গ্রেনেড ছোঁড়ে সন্ত্রাসবাদীরা।
ঘটনাটি ঘটেছে শ্রীনগর শহরের কোডার চক এলাকায়। সিআরপিএফ জওয়ানরা প্রস্তুত ছিলেন, অতর্কিতে হওয়া এই হামলায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি টহলরত জওয়ানদের, কোনোরকম হতাহতের  খবরও এখনো পর্যন্ত এসে পৌঁছায় নি। সন্ত্রাসবাদীদের ধরতে এলাকা জুড়ে চিরুনি তল্লাশি শুরু করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কেউ ধরা পরেনি। পুলিশ নিজেদের মত করে তদন্ত শুরু করেছে ওই এলাকায়।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages