বিশ্বের ১ নম্বর সন্ত্রাসবাদী সুলেমানিকে আমেরিকা হত্যা করেছে : ডোনাল্ড ট্রাম্প - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিশ্বের ১ নম্বর সন্ত্রাসবাদী সুলেমানিকে আমেরিকা হত্যা করেছে : ডোনাল্ড ট্রাম্প

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), ওয়াশিংটন, আমেরিকা, ১৪/০১/২০২০ : "সুলেমানিকে আমরা হত্যা করেছি কারন তিনি ছিলেন বিশ্বের নম্বর সন্ত্রাসবাদী জঙ্গি", আজ ফের একবার এই ভাষাতেই ইরানের প্রতিবাদের জবাব দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।  
সুলেমানি ছিলেন ইরানের অত্যন্ত জনপ্রিয় এক সেনাকর্তা। আমেরিকা তাঁকে ড্রোনের সাহায্যে হত্যা করেছিল। এই ঘটনার পরে উত্তাল হয়ে উঠেছিল ইরান। বিশ্বের অন্যান্য কিছু দেশেও এই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ দেখিয়েছে শিয়া মুসলিম সম্প্রদায়ের মানুষ। এমনকি ভারতেও হয়েছে বিক্ষোভ। দিল্লী, লাদাখ ও মধ্য কাশ্মীরের কিছু জায়গায় জোরদার বিক্ষোভ দেখিয়েছিলেন শিয়া মুসলিম সম্প্রদায়ের মানুষজন। ইরানে আজ তিনদিনে পড়ল সেখানকার সাধারণ মানুষের বিক্ষোভ।
ইরানের সেই বিক্ষোভের জবাবেই আজ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাঁর বক্তব্যে জানিয়ে দিলেন, "সুলেমানি ছিলেন বিশ্বের এক নম্বর সন্ত্রাসবাদী, অনেক আমেরিকানকে এই ব্যক্তি হত্যা করেছেন, আমেরিকান ছাড়াও অন্যান্য অনেকের খুনি এই ব্যক্তি। আমেরিকা হত্যা করেছে এই সন্ত্রাসবাদিকে। যদি গণতন্ত্রের দোহাই দিয়ে কেউ এই ঘটনার সমালোচনা করতে চায়, তাহলে সেটা আমাদের দেশের পক্ষে বেশ বিরক্তিকর হয়ে উঠবে।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages