ঘরের মাঠে ১০ উইকেটে ভারতের লজ্জার হার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঘরের মাঠে ১০ উইকেটে ভারতের লজ্জার হার

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা), মুম্বই, ১৪/০১/২০২০ :  ঘরের মাঠে ১০ উইকেটেই হারল বিরাট কোহলির ভারতীয় ক্রিকেট দল, গোটা ইনিংসে একটিও উইকেট ফেলতে পারযেন না ভারতীয় বোলাররা। আজ অস্ট্রেলিয়ার সাথে এক দিবসের সিরিজের প্রথম ম্যাচ খেলতে নেমে রীতিমত লজ্জার হার মেনে নিতে হল টিম ইন্ডিয়াকে।
আজকের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমেছিল ভারত। পুরো ৫০ ওভার ব্যাট করতেও পারেনি ভারতীয় দল ৫ বল বাকি থাকতেই সব উইকেট পড়ে যায় ব্লু ব্রিগেডের। ব্যাট হাতে সব ভারতের ব্যাটসম্যানকেই যেন একটু নড়বড়ে লাগছিল গোটা ম্যাচে। তার মধ্যেই শিখর ধাওয়ান যা একটু রান করে গিয়েছেন। 
আজ ভারতের স্কোর ছিল অত্যন্ত সাদামাটা, এই স্কোর লাইন নিয়ে যে অস্ট্রেলিয়ার মত একটি শক্তিশালী দলকে দমিয়ে দেওয়া যাবে না, সেটা আন্দাজ করাই গিয়েছিল। কিন্তু বল হাতে ভারতীয় বোলাদের লাগল আরও সাদামাটা, ভারতীয় বোলারা আজ একটি উইকেটও ফেলতে পারল না প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার। বল হাতে বুমরা, শার্দুল ঠাকুর, জাদেজা কিংবা মহম্মদ সামি কেউই সাফল্যের মুখ দেখতে পেলেন না।
অস্ট্রেলিয়ার হয়ে ওপেনিং করতে নেমে ডেভিড ওয়ার্নার ১১২ বল খেলে তুলে নিলেন ১২৮ রান, এবং এরোন ফিঞ্চ ১১৪ বলে ১১০ রান তোলেন। দুজনেই সেঞ্চুরি করে অপরাজিত থেকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়লেন। ৭৪ বল বাকি থাকতেই ২৫৮ রান তুলে নেন দুই অস্ট্রেলীয় ওপেনার।  এই দুই ব্যাটসম্যানের অসামান্য ক্রিকেট দক্ষতার সাক্ষী থাকলেন ক্রিকেট প্রেমী দর্শকেরা। 
আজকের খেলায় ম্যান অফ দ্য ম্যাচ হলেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। তিন ম্যাচের সিরিজের আগামী ম্যাচটি  হবে গুজরাটের রাজকোটে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages