দুদিনের ব্যাংক ধর্মঘটে বিপাকে সাধারণ মানুষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুদিনের ব্যাংক ধর্মঘটে বিপাকে সাধারণ মানুষ

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ৩১/০১/২০২০ : ব্যাংক কর্মচারীদের ডাকে দেশ জুড়ে দুদিন ব্যাপী কর্মবিরতি চলছে। আজ দেশের ব্যাঙ্কগুলি ছিল বন্ধ, আগামীকালও  বন্ধ থাকবে বলে জানা গিয়েছে। সেই সঙ্গে আজ বেশিরভাগ এটিএম কাউন্টারগুলিও বন্ধ রাখা হয়েছিল। 
মূলত বেতন বৃদ্ধি ও অনাদায়ী ঋণ আদায়ের ওপর আরও গুরুত্ত্ব দেওয়া, এই দুই দাবিতেই ধর্মঘট ডেকেছে ব্যাংকের কর্মী সংগঠনগুলি। ধর্মঘটী ব্যাংক কর্মচারীরা জানিয়ে রেখেছেন, যদি অবিলম্বে সরকার তাঁদের দাবি না মেটান তাহলে অদূর ভবিষ্যতে তাঁরা আরও বড় আন্দোলনে যাবেন এবং অনির্দিষ্টকালের জন্যে ধর্মঘট ডাকবেন।
আজ তামিলনাড়ুর চেন্নাইতে আন্দোলনকারী ব্যাংক কর্মচারীরা প্ল্যাকার্ড ও পোস্টার নিয়ে বড়সড় জামায়াতে অংশগ্রহণ করেন, কয়েক হাজার ব্যাংক কর্মচারীরা সেখানে স্লোগান দিতে থাকেন।
ব্যাংক কর্মচারীদের এই দুই দিন ব্যাপী ব্যংক ধর্মঘটের জেরে সাধারণ মানুষ চরম অসুবিধার মধ্যে পড়েছেন। বিশেষ করে এই দুই দিন মাসের শেষ ও আর একটি মাসের প্রথম দিন হাওয়ায় যাঁরা পেনশন পান, সেই সব বয়স্ক মানুষরা পড়েছেন বেশ বিপাকে। (দেখুন ভিডিও)



সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages