আগামীর রঙ্গীন স্বপ্নে বিভোর বাগান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামীর রঙ্গীন স্বপ্নে বিভোর বাগান

Share This

আজ খবর (বাংলা), কলকাতা, ২০/০১/২০২০ : সবেমাত্র হিরো আই লিগের মেগা ডার্বি ম্যাচে ইস্টবেঙ্গলকে হারিয়েছে মোহন বাগান, শুধু তাই নয়, লীগ টেবিলে এখনও শীর্ষে রয়েছে তারা,  তাই বেশ চনমনে রয়েছে সবুজ মেরুন শিবির।একটা 'ফিল গুড' আবহাওয়া বইছে বাগানের তাঁবুতে।
মোহন বাগান সবে মাত্রা মৌ সাক্ষর করেছে এটিকের  সাথে, সেক্ষত্রে অদূর ভবিষ্যতে ক্লাবের নতুন নাম হতে চলেছে 'এটিকে - মোহন  বাগান'; আগামী বছর থেকেই মোহন বাগান খেলবে আইএসএল ট্রফিতে, সেই আনন্দেও  বুক বেঁধেছে মোহন বাগানের সমর্থকেরা। যদিও এই ব্যাপারে কিছু ক্ষোভের কথাও জানিয়েছে সমর্থকেরা। তবে মোহন  বাগানের লোগো ও জার্সি সম্ভত বদলাচ্ছে না। 
কিন্তু কেমন হবে শিল্প গোষ্ঠীর হাত ধরে আগামী দিনের মোহন বাগান ? লাভের ৮০ শতাংশ নিয়ে গেলেও এটিকে কিন্তু স্বপ্ন দেখতে চাইছে মোহনবাগানকে। আজ এটিকে অন্যতম কর্মকর্তা তথা শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কা অন্তত সেরকমটাই বললেন। তিনি বলেছেন, "বিদেশী ভাল ফুটবলার যেমন আসবে,  তেমন এখানকার ফুটবলারদের স্কিল বাড়ানোর ওপরে গুরুত্ব দেওয়া হবে; মোহন বাগান শুধুমাত্র ভারতের মধ্যেই সীমাবদ্ধ থাকবে কেন ? মোহন বাগানকে আমরা আন্তর্জাতিক ক্লাব হিসেবে গড়ে তুলতে চাই।
রঙ্গিন ভবিষ্যতের হাতছানির অপেক্ষায় সবুজ মেরুন ব্রিগেড। শতাধিক বছরের পুরোনো ঐতিহ্যশালী একটি ক্লাবকে নতুন স্বপ্ন দেখাচ্ছে মাত্র পাঁচ-ছয় বছর আগে ময়দানে জন্ম নেওয়া একটি নবীন ক্লাব। ইতিমধ্যেই মোহন বাগানের নতুন সচিব হয়ে কাজ শুরু করলেন সৃঞ্জয় বসু। ক্লাবের পরিকাঠামো আরও উন্নত করার লক্ষে তিনি কাজ করে যাবেন বলে অঙ্গীকার করছেন। তবে কি ফের বাগানে আসতে চলেছে স্বর্ণ যুগ ? সব মিলিয়ে কি নতুন জোয়ারের অপেক্ষায় পালতোলা নৌকা ? এখন সেটাই দেখার।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages