প্রতারণার দায়ে ফের পুলিশের জালে পড়তে চলেছেন মহম্মদ আজহারউদ্দিন !! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রতারণার দায়ে ফের পুলিশের জালে পড়তে চলেছেন মহম্মদ আজহারউদ্দিন !!

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), ঔরঙ্গাবাদ, মহারাষ্ট্র, ২৩/০১/২০২০ : প্রাক্তন ক্রিকেটার তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের বিরুদ্ধে ২০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ দায়ের করল মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের এক ভ্রমণ সংস্থা। ওই ঘটনায় মোট ৩ জনের নামে এফআইআর করা হয়েছে, তার মধ্যে অন্যতম হলেন মহম্মদ আজহারউদ্দিন।
অভিযোকারির নাম মহম্মদ শাদাব। তাঁর বক্তব্য আজহারউদ্দিনের তরফ থেকে বিমানের টিকিট ক্রয় করতে বলা হয়েছিল, যার দাম মেটাচ্ছেন না আজহারউদ্দিন। যেটা জানা যাচ্ছে, আজহারউদ্দিনের সাথে সরাসরি মহম্মদ সাদাবের সেভাবে যোগাযোগ নেই, তবে আজাহারের ব্যক্তিগত সহায়ক মুজিবের সাথে সাদাবের ভাল সম্পর্ক ছিল। 
গোটা ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন আজহারউদ্দিন নিজে, এই ব্যাপারে তিনি আজ বলেছেন, "আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে শুনেছি, কিন্তু এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। সংবাদ মাধ্যমে নিজেদের আলোকিত করার জন্যেই এই ধরনের গল্প ফেঁদেছে ওই ট্র্যাভেল এজেন্ট। এটা আমাকে বদনাম করা উদ্দেশ্যেই করা হয়েছে, আমি ইতিমধ্যেই আইনজীবীর সাথে যোগাযোগ করেছি। আমি অবিলম্বে ওই ট্র্যাভেল এজেন্টের বিরুদ্ধে ১০০ কোটি টাকার ক্ষতিপূন চেয়ে মামলা করব।" গোটা বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages