সংক্রান্তিতে বিজেপি ওড়ালো 'সাপোর্ট মোদী' লেখা ঘুঁড়ি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সংক্রান্তিতে বিজেপি ওড়ালো 'সাপোর্ট মোদী' লেখা ঘুঁড়ি

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), হায়দ্রাবাদ, ১৪/০১/২০২০ :  সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসি নিয়ে দেশের রাজনৈতিক অবস্থা এখনও উত্তাল। বিরোধীরা এখনো বিক্ষোভ কর্মসূচিতে পথে নেমে আন্দোলন করে চলেছে। আগামীকাল ভোরবেলায় মকর সংক্রান্তির পুন্য লগ্নে লক্ষাধিক হিন্দু পুণ্যার্থী পুণ্যস্নান করবেন। এই আবহে হায়দ্রাবাদে 'সাপোর্ট সিএএ' এবং 'সাপোর্ট মোদী' লেখা ঘুঁড়ি ওড়ানো হল। 
তেলেঙ্গানা রাজ্যের বিজেপি সভাপতি কে লক্ষণ জানিয়েছেন, "সংক্রান্তি হল অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানা রাজ্যের খুব বড় উৎসব। রাজ্যের কৃষকদের শস্য উৎপাদনের পর রাজ্যবাসী খুব আনন্দের সঙ্গে সংক্রান্তির অনুষ্ঠান পালন করেন। এই বছর রাজ্যের যুবরা আনন্দের সাথেই মোদী ও সিএএর সমর্থনে ঘুঁড়ি ওড়াতে  চেয়েছে।"
মকর সঙ্ক্রান্তিকে মাঘিও বলা হয়, গোটা দেশের মাটিতেই সংক্রান্তির ভোরে সূর্যোদয়ের সাথে সাথেই সাধারণ মানুষ সূর্যদেবতার পুজো করে পুণ্যস্নান করেন। গোটা দেশেই এই দিনে উৎসব পালিত হয়. আগামীকাল সংক্রান্তি উপলক্ষে পশ্চিমবঙ্গের গঙ্গা সাগরে পুন্যস্নান করবেন লক্ষাধিক পুণ্যার্থী।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages