সিআরপিএফের বাঙ্কার লক্ষ করে গুলি চালালো জঙ্গিরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিআরপিএফের বাঙ্কার লক্ষ করে গুলি চালালো জঙ্গিরা

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), অনন্তনাগ, ১৩/০১/২০২০ : আজ জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে সিআরপিএফের বাঙ্কার লক্ষ করে খুব কম দূরত্ব থেকে গুলি চালাতে শুরু করেছিল জঙ্গিরা। ঘটনাটি আজ দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ ঘটেছে অনন্তনাগে সিআরপিএফের B/164 বাঙ্কারে। 
সিআরপিএফের বাঙ্কারের  ঠিক পিছন দিকে ছিল একটি বাড়ি, কয়েকজন জঙ্গি সন্তর্পনে সেই বাড়ির দখল নিয়ে নেয়, এবং বাঙ্কার  লক্ষ করে গুলি চালাতে শুরু করে। নিমেষে প্রত্যুত্তর দেয় সিআরপিএফ জওয়ানরাও।  তখন জঙ্গিরা গুলি থামাতে বাধ্য হয়।
ওই বাড়িটি সমেত গোটা জায়গাটি সিআরপিএফ ঘিরে নিয়েছে, যাতে জঙ্গিরা কোনোভাবেই পালাতে না পারে। সিআরপিএফ এখন গোটা এলাকায় তল্লাশি চালাচ্ছে। যদিও এখনো পর্যন্ত কোনো জঙ্গিকে  গ্রেপ্তার করার কোনো খবর পাওয়া  যায় নি কাশ্মীর জোন  পুলিশ বা সিআরপিএফের তরফ থেকে। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages