অবন্তীপুরায় এখনও চলছে গুলির লড়াই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবন্তীপুরায় এখনও চলছে গুলির লড়াই

Share This

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৫/০১/২০২০ : জম্মু ও কাশ্মীরের অবন্তীপুরায় গত কয়েকদিন ধরেই নিরাপত্তা বাহিনীর সাথে গুলির লড়াই চলছে সন্ত্রাসবাদীদের সাথে। অকুস্থল পুরোপুরি ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। সেই  ঘেরাটোপের মধ্যেই বেশ কয়েকজন জঙ্গি আটকে রয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।
অবন্তীপুরায় সন্ত্রাসবাদীদের একটি দল আশ্রয় নিয়েছে বলে গোপন সূত্রে খবর পেয়ে সেখানে হানা দিয়েছিল নিরাপত্তা বাহিনী। এনকাউন্টারের শুরুতেই ব্যাপক হারে গুলি চালাতে শুরু করে সন্ত্রাসবাদীরা, সেই গুলিতেই প্রাণ হারিয়েছিলেন জম্মু ও কাশ্মীর পুলিশের এক জনপ্রিয় পুলিশ অফিসার এবং আর্মির এক সেনা জওয়ান। এরপরেই গোটা এলাকা ঘিরে ফেলে জোরদার তল্লাশি অভিযান চালাতে শুরু করেন সেনা  জওয়ানরা।
অবন্তীপুরার ওই জায়গায় এখনো পর্যন্ত গুলির লড়াই চলছে বলে  জানতে পারা  গিয়েছে। সন্ত্রাসবাদীরা যে কয়েকটি বাড়িকে কব্জা করে আশ্রয় নিয়েছে, সেই বাড়িগুলিকে ঘিরে রেখে এনকাউন্টার চালাচ্ছে নিরাপত্তা বাহিনী। সন্ত্রাসবাদীদের মধ্যে একজন জৈশ ই মহম্মদের শীর্ষ নেতা এবং দুইজন সক্রিয় জঙ্গি রয়েছে বলে মনে করা হচ্ছে।
এখনো পর্যন্ত তারা আত্মসমর্পন করেনি।
এদিকে জম্মু ও কাশ্মীরের বন্দিপোড়ায়  আজ জম্মু ও কাশ্মীর পুলিশ এবং ১৩ নম্বর রাষ্ট্রীয় রাইফেলসের যৌথ বাহিনী জঙ্গি সংগঠন  লস্কর এ তৈবার চার সন্ত্রাসবাদিকে গ্রেপ্তার করেছে বলে জানতে পারা  গিয়েছে । এদের থেকে উদ্ধার করা হয়েছে  ৬টি গ্রেনেড, ২টি UBGL থ্রোয়ার, ১০টি এ কে ৪৭, ২টি ৫১২ এ কে রাউন্ড পিস্তল ও ২টি ওয়ারলেস সেট; পুলিশ তাদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages