আইনজীবীকে পিটিয়ে খুন লখনৌয়ে, ক্ষুব্ধ প্রিয়াঙ্কা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আইনজীবীকে পিটিয়ে খুন লখনৌয়ে, ক্ষুব্ধ প্রিয়াঙ্কা

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), লখনৌ, ০৮/০১/২০২০ : গতকাল রাতে লখনৌয়ের কৃষ্ণনগর এলাকায় ৩২ বছর বয়সী এক আইনজীবীকে পিটিয়ে হত্যা করেছে  পাঁচজন  দুষ্কৃতী। মৃত ওই আইনজীবীর নাম শিশির কুমার ত্রিপাঠি বলে জানা গিয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠিয়েছে, এই ঘটনায় পুলিশ একটি কেস ডায়রি দায়ের করেছে। 
কেন ওই আইনজীবীকে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করা হল, সেই ব্যাপারে পুলিশ তদন্ত শুরু করেছে। পাঁচজন হত্যাকারীর মধ্যে একজন ইতিমধ্যেই ধরা পরে গিয়েছে। বাকি চারজনের খোঁজে মোট ৪৫টি জায়গায় চিরুনি তল্লাশি চালিয়েছে পুলিশ। এই ঘটনায় কর্তব্যে গাফিলতির জন্যে কৃষ্ণনগর থানার এক ইন্সপেক্টর পদমর্যাদার অফিসার প্রদীপ কুমার সিংকে সাসপেন্ড করা হয়েছে। 
আইনজীবী হত্যার ঘটনার ক্ষতিপূরণ বাবদ জেলা প্রশাসনের তরফ থেকে আইনজীবীর পরিবারকে ২ লক্ষ টাকা এবং লখনৌ বার এসোসিয়েশন ও সেন্ট্রাল বার এসোসিয়েশনের তরফ থেকে ৫০ হাজার টাকা করে মোট ১ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে বলে জানা যাচ্ছে। 
আইনজীবী হত্যার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা গান্ধী। তিনি বলেছেন, "সোরাও এর বিজয় শঙ্কর তেওয়ারি এবং শামলীর অজয় পাঠকের পর এবার লখনৌয়ের আইনজীবী শিশির ত্রিপাঠি। একের পর এক খুন হয়েই চলেছে উত্তর প্রদেশে। এখানে বিজেপি চালিত সরকার আইন শৃঙ্খলার অবনতি ঘটিয়ে রেখেছে, যে কেউ নিজের হাতে আইন তুলে নিচ্ছে। এখানে কি সরকার অপরাধীদের হাতে চলে গিয়েছে ? এই পরিবারগুলির পাশে আমি থাকব ।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages