দিল্লীর গুলি চালানোর ঘটনায় সিপিকে ডেকে কঠোর ব্যবস্থা নিতে বললেন অমিত শাহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীর গুলি চালানোর ঘটনায় সিপিকে ডেকে কঠোর ব্যবস্থা নিতে বললেন অমিত শাহ

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ৩০/০১/২০২০ :  সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদীদের দিকে গুলি চালানোর ঘটনায় ধৃত ব্যক্তির বিরুদ্ধে দিল্লীর পুলিশ কমিশনারকে কঠোরতম ব্যবস্থা নিতে নির্দেশ দিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।  
আজ জামিয়া অঞ্চলে সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের বিরোধিতায় জামিয়া কোঅর্ডিনেশন কমিটির সদস্যরা পথে নেমে আন্দোলন করছিলেন, সেই সময় এক ব্যক্তি প্রতিবাদীদের দিকে উদ্যত পিস্তল নিয়ে তেড়ে যায়, এবং হুমকি দিতে থাকে। শুধু তাই নয়, আততায়ী সেই লোকটি একসময় হুমকি দিতে দিতে গুলিও চালিয়ে দিলে একজন প্রতিবাদী আহত হন; গোটা ঘটনাটি ঘটে যায় সংবাদ মাধ্যমের সামনেই।
দিল্লীর পুলিশ প্রথমে ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেও পরে তাকে গ্রেপ্তার করে। কিছুদিন আগেই দিল্লীর নির্বাচনের জন্যে জনসভা থেকে বিজেপি নেতা অনুরাগ ঠাকুর বিরোধীদেরকে গুলি করে মারার নিদান দেওয়াতে তাঁকে নির্বাচন কমিশনের শাস্তির মুখে পড়তে হয়েছে। তিনদিন অনুরাগ নির্বাচনের কোনো প্রচারে অংশ নিতে পারবেন না। এর পরেই আজ প্রতিবাদীদের দিকে গুলি ছোঁড়ার ঘটনা সামনে এল।
গোটা ঘটনায় হাত গুটিয়ে বসে থাকেন নি স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, তিনি দিল্লীর পুলিশ কমিশনার অমূল্য পট্টনায়ককে  বলেন ধৃতকে কঠোরতম শাস্তি দেওয়ার জন্যে। তিনি বলেন, "এই ধরনের ঘটনা কোনোভাবেই মেনে নেওয়া হবে না, আমি দিল্লীর পুলিশ কমিশনারকে বলে দিয়েছি যাতে ধৃতের বিরুদ্ধে কঠোরতম শাস্তির ব্যবস্থা করা হয়, কেন্দ্র সরকার কোনোভাৱেই এই ধরনের অপরাধীদের পার পেতে দেবে না।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages