আগামী মাসেই মুখ খুলব, বললেন প্রশান্ত কিশোর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী মাসেই মুখ খুলব, বললেন প্রশান্ত কিশোর

Share This
রাজনীতি
নীতিশ ও প্রশান্ত কিশোর, এই ছবি এখন অতীত 

আজ খবর (বাংলা), পাটনা, বিহার, ৩০/০১/২০২০ : গতকালই নিজের দল জেডিইউ থেকে বহিস্কৃত হয়েছেন প্রশান্ত কিশোর। এখন রাজনৈতিক মহলে জোর জল্পনা প্রশান্ত কিশোরকে নিয়ে, কোন দলে  যোগ দিতে চলেছেন তিনি! দেশের বেশ কিছু দলের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে তাঁর।  
পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের পরামর্শদাতা হিসেবে কাজ করছেন। দিল্লীর আম আদমি পার্টির নির্বাচন স্ট্র্যাটেজিস্ট হিসেবেও কাজ করছেন। তৃণমূল সূত্রে এই বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা না গেলেও, প্রশান্ত কিশোর তৃণমূলে যোগ দিলে অবাক হবেন না দলের শীর্ষস্তরের নেতারা, এমনটাই জানা যাচ্ছে।  প্রশান্ত কিশোর কোনো দলে যোগ দেবেন কিনা, বা দিলেও কবে নাগাদ যোগ দেবেন, বা তিনি নিজেই কোনো নতুন দল খুলবেন কিনা,  সেই ব্যাপারে প্রশান্ত  কিছুই  খোলসা করেন নি এখনো পর্যন্ত। 
আজ প্রশান্ত কিশোর সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, তিনি কি করবেন না করবেন, সেটা তিনি জানাবেন আগামী মাসের ১১ তারিখ, ততদিন পর্যন্ত তিনি কারোর সাথে কোনো কথা বলতে চান না। জেডিইউ সূত্রে জানা গিয়েছে, ইদানিং দলের সুপ্রিমো  নীতিশ কুমারের সাথে প্রশান্তের সিএএ এবং এনআরসি নিয়ে বেশ কিছু বাক্যালাপ হচ্ছিল যা নীতিশ কুমার পছন্দ করছিলেন না, তারই ফলশ্রুতিতে প্রশান্ত কিশোরকে এই বহিস্কার।

সৌজন্যে :ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages