দীপিকা পাড়ুকোনের উচিত, পরামর্শদাতা হিসেবে আমাকে রাখা : রামদেব বাবা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দীপিকা পাড়ুকোনের উচিত, পরামর্শদাতা হিসেবে আমাকে রাখা : রামদেব বাবা

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), ইন্দোর, মধ্যপ্রদেশ, ১৪/০১/২০২০ : "দীপিকা পাড়ুকোনের উচিত, পরামর্শদাতা হিসেবে আমাকে রাখা", একথা বললেন রামদেব বাবা। ছপাক ছবি মুক্তির আগে দীপিকার জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ক্যামপাসে পৌঁছে যাওয়া নিয়ে মন্তব্য করলেন রামদেব বাবা। 
গত ৭ তারিখে রাত্রে দীপিকা পাড়ুকোন দিল্লীর জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে পৌঁছে গিয়েছিলেন বিরোধীদের সমর্থন করতে। এই ঘটনা নিয়ে উত্তাল হয়ে উঠেছিল দেশের রাজনীতি। সোশ্যাল মিডিয়াতেও ঝড় উঠেছিল। বিজেপি নেতারা নানাভাবে কটাক্ষ করেছিলেন দীপিকাকে। দিল্লীর টুকরে  টুকরে  গ্যাঙের পাশে গিয়ে দাঁড়ানোর জন্যে বিজেপি নেতারা প্রশ্ন তুলেছিলেন, যদিও এই ব্যাপারে দীপিকাকে একরকম সমর্থনই করেছিলেন কংগ্রেস নেতারা।
কিন্তু ওই ঘটনা নিয়ে আজ মুখ খুললেন যোগ গুরু রামদেব বাবা। তিনি আজ বলেছেন, "আমাদের দেশের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ইস্যুগুলিকে নিয়ে পড়াশুনা করার দরকার রয়েছে দীপিকার। তাঁর উচিত আমাদের দেশকে আরও ভালভাবে বোঝা, যে কোনো বিষয়ে ভাল করে জ্ঞান লাভ করার পরেই দীপিকার উচিত কোনো কিছু সম্বন্ধে সিদ্ধান্ত নেওয়া। আমার মানে হয় স্বামী রামদেবের মত কাউকে তিনি যদি পরামর্শদাতা হিসেবে রাখেন, তাহলে তিনি সঠিক পরামর্শ পেতে পারবেন, এবং সঠিক সিদ্ধান্তও নিতে পারবেন।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages